প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

NZ vs PAK : এক ম্যাচ বাকি থাকতেই পাকিস্তানের বিরূদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জিতল নিউজিল্যান্ড

NZ vs PAK: New Zealand win T20 series against Pakistan with one match left

GNE NEWS DESK : দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে আজ রবিবারে পাকিস্তানকে নয় উইকেটে হারিয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এক ম্যাচ বাকি থাকতেই জিতে ২-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। নিউজিল্যান্ডের ওপেনার টিম সিফের্ট ও অধিনায়ক উইলিয়ামসনের ১২৯ রানের দুর্দান্ত পাটনারশিপ এবং টিম সাউদির বিস্ফোরক বোলিংয়ের জন্যে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৯ উইকেটে জিতল নিউজিল্যান্ড।

এদিন ১৬৪ রান তাড়া করতে নেমে নিউজিল্যান্ডের ওপেনার গুপটিল ও টিম সিফের্ট ভালো শুরু করলেও গুপটিল ২১ রান করে আউট হন। তারপর উইলিয়ামসন ব্যাটিং করতে আসেন এবং টিম সিফের্ট এর সাথে জুটি বেঁধে পাকিস্তানের বোলারদের উপর ধারাবাহিকভাবে আক্রমণ চালিয়ে ১২৯ রানের পাটনারশিপ করে ৪ বল বাকি থাকতেই ৯ উইকেটে ম্যাচ জিতে যায়। টিম সিফের্ট ৮৪ রানে ও উইলিয়ামসন ৫৭ রানে অপরাজিত থাকেন।

এর আগে পাকিস্তান টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে টিম সাউদির বিস্ফোরক বোলিংয়ের সামনে একের পর এক পাকিস্তানের ব্যাটসম্যানরা আত্মসমর্পন করেন। পাকিস্তানের পক্ষে কার্যত একাই লড়লেন মহম্মদ হাফিজ তিনি ৯৯ রানে অপরাজিত থাকেন। পাকিস্তান নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৩ রান করে। নিউজিল্যান্ডের পক্ষে টিম সাউদি সর্বোচ্চ ৪ টি উইকেট শিকার করেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel