প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ক্রিকেটার সুরেশ রায়না গ্রেপ্তার

Cricketer Suresh Raina arrested

GNE NEWS DESK : করোনার নির্দেশিকা লঙ্ঘনের জন্য মুম্বাই বিমানবন্দরের কাছে টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নাকে গ্রেপ্তার করা হয়েছিল, যদিও পরে তাকে জামিনে মুক্তি দেওয়া হয়েছিল। পুলিশ মুম্বাইয়ের একটি ক্লাবে অভিযান চালিয়েছিল যেখানে করোনার বিধি লঙ্ঘনের অভিযোগে ক্রিকেটার সুরেশ রায়না, গায়ক গুরু রাঙ্গাওয়া সহ ৩৪ জনকে আটক করা হয়েছিল।

মুম্বাই পুলিশ জানিয়েছে, ক্রিকেটার সুরেশ রায়না, গায়ক গুরু রাঙ্গাওয়া সহ ৩৪ জনকে আইপিসির ১৮৮, ২৬৯ ধারা এবং মহামারী আইন অনুসারে আটক করা হয়েছিল। ক্রিকেটার রায়না, গায়ক রাঙ্গওয়াও সহ ৩৪ জনকে ড্রাগন ফ্লাই পাব থেকে গ্রেপ্তার করা হয়েছিল, তাদের পরে জামিনে মুক্তি দেওয়া হয়েছিল। যেখানে করোনার নির্দেশিকা লঙ্ঘন করা হয়েছিল।

তাৎপর্যপূর্ণভাবে, সোমবার, মহারাষ্ট্র সরকার করোনার প্রভাব রোধ করতে রাতে কারফিউ আরোপের সিদ্ধান্ত নিয়েছে। নতুন বছরের দিকে তাকিয়ে, রাজ্য সরকার মুম্বাইয়ে ২২শে ডিসেম্বর থেকে ৫ই জানুয়ারির মধ্যে বেশ কয়েকটি বিধিনিষেধ আরোপ করেছে।

ক্রিকেটার রায়না সম্পর্কে কথা বললে সোমবার উত্তর প্রদেশ সৈয়দ মোশতাক আলী টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য ২৬ সদস্যের সম্ভাব্যদের একটি তালিকা প্রকাশ করেছে, তাতে রায়নার নামও রয়েছে। এই বছরের ১৫ ই আগস্ট মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পরেই রায়না আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণের ঘোষণা করে দিয়েছিলেন। এরপরে রায়না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩ তম আসরে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) হয়ে খেলতে দুবাই গিয়েছিলেন, তবে আইপিএল শুরুর আগে ব্যক্তিগত কারণে দেশে ফিরেছিলেন।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel