প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ISL 2020: চেন্নাইয়ের বিরুদ্ধে ১৮ জনের দলে থাকছেন জাভি, সিদ্ধান্ত এটিকে-মোহনবাগানের স্পেনীয় কোচের

GNE NEWS DESK: লিগের প্রথম পর্বের শেষে শীর্ষে থাকায় এখন একমাত্র লক্ষ্য। আর এই বিষয়টিই মাথায় রেখে এটিকে-মোহনবাগান কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস আগামী মঙ্গলবার জাভি হার্নান্দেসকে দলে ফেরাতে চলেছেন চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে। আর শনিবার বিকেলেই এই আভাস মিলেছে সবুজ-মেরুন শিবিরের অনুশীলন থেকে।

এটিকে-মোহনবাগানের(ATK Mohunbagan) স্পেনীয় কোচ বর্তমানে অ্যান্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্টে চোট থেকে সদ্য সেরা ওঠায় শুরু থেকেই জাভিকে চেন্নাইয়িনের বিরুদ্ধে নামিয়ে দিতে নারাজ। ১৮ জনের দলে তিনি জাভিকে রাখবেন। পরে দ্বিতীয়ার্ধে কিছু সময় খেলিয়ে দেখে নেওয়া হবে তাঁর ফিটনেস পরিস্থিতি বুঝে নিয়ে।

এই মুহূর্তে দ্বিতীয় স্থানে রয়েছে এটিকে-মোহনবাগান ৭ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে গোলপার্থক্যে লিগ তালিকায়। পর পর দুই ম্যাচে চেন্নাইয়িন ম্যাচ জিতে রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসেরা এফসি গোয়া ও বেঙ্গালুরু এফসি-কে হারানোর পরে আত্মবিশ্বাসে ফুটছেন। তবে জাভিকে ১৮ জনের দলে রাখার পেছনে হাবাসের পরিকল্পনাও রয়েছে অন্যরকম। তাঁর মতে লিগের আরও দুই কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে খেলতে হবে চেন্নাইয়িন ম্যাচের পরে,আর সেই ম্যাচেই জাভির থাকা দরকার বলেই তিনি মনে করেন।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel