প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : মেলবোর্নে দ্বিতীয় টেস্টে অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজে সমতা ফেরাল টিম ইন্ডিয়া

Ind vs Aus: Team India equalizes series by defeating Australia in second Test in Melbourne

GNE NEWS DESK : মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় টেস্ট ম্যাচের চতুর্থ দিনে অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে হারিয়ে চার ম্যাচের টেস্ট সিরিজে সমতা ফেরাল টিম ইন্ডিয়া। ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন রাহানে। বর্তমানে টেস্ট সিরিজ ১ – ১ অবস্থায়, তৃতীয় টেস্ট ম্যাচ শুরু হবে আগামী ৭ই জানুয়ারী ২০২১।

এদিন গতকালের ৬ উইকেটে ১৩৩ রান নিয়ে খেলতে নেমে অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসটি ২০০ রানে গুটিয়ে দেয় ভারতীয় বোলাররা। আজ ব্যক্তিগত মোট ৪৫ রানের ইনিংসের পরে ক্যামেরুন গ্রিন আউট হয়েছিলেন এবং কামিন্স ২২ রান করেছিলেন। দু’জনেই সপ্তম উইকেটে ৫৭ রানের জুটি গড়েছিলেন।

মিচেল স্টার্ক ১৪ রানে অপরাজিত ছিলেন এবং নাথান লিয়ন ৩ রান করেছিলেন। হ্যাজলউড ব্যক্তিগত ১০ রানে আউট হন।ভারতের পক্ষে সিরাজ তিনটি এবং জসপ্রীত বুমরাহ, রবিচন্দ্রন অশ্বিন এবং জাদেজা দুটি করে উইকেট এবং উমেশ যাদব একটি উইকেট নেন।

জয়ের জন্য ভারত ৭০ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ভারত শুরুতেই আগরওয়াল ও পুজারার উইকেট হারায়। আগরওয়াল ৫ রানে ও পূজারা ৩ রানে আউট হন। তারপর রাহানে ২৭ রানে ও সুভমান গিল ৩৫ রানে অপরাজিত থেকে ৮ উইকেটে ম্যাচ জেতান। অস্ট্রেলিয়ার পক্ষে প্যাট কামিন্স ও মিচেল স্টার্ক একটি উইকেট নেন।
সংক্ষিপ্ত স্কোর বোর্ড :
অস্ট্রেলিয়া : ১৯৫ ও ২০০।
ভারত : ৩২৬ ও ৭০/২।
ভারত জয়ী ৮ উইকেটে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel