প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

WI vs BAN : আসন্ন বাংলাদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজের ১২ জন ক্রিকেটার বাংলাদেশ যেতে অস্বীকার করলেন

WI vs BAN: 12 West Indies cricketers refused to go to Bangladesh for upcoming Bangladesh tour

GNE NEWS DESK : টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার, ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ড এবং ড্যারেন ব্রাভো সহ বারোজন ওয়েস্ট ইন্ডিজ খেলোয়াড় কোভিড -১৯ এবং অন্যান্য ব্যক্তিগত কারণে বাংলাদেশ সফরে যেতে অস্বীকার করেছেন। মঙ্গলবার ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) আগামী মাসে বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করেছে। বাংলাদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজকে চট্টগ্রাম ও ঢাকায় তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে হবে।

মঙ্গলবার সিডব্লিউআই এক বিবৃতিতে বলেছিল, “কোভিড -১৯ সম্পর্কিত উদ্বেগের কারণে জেসন হোল্ডার, কিরন পোলার্ড, ড্যারেন ব্রাভো, শামরাহ ব্রুকস, রোস্টন চেজ, শেল্ডন কট্রেল, ইভিন লুইস, শাই হোপ, শিমরান হেটমায়ার এবং নিকোলাস পুরাণ ফ্যাবিয়ান অ্যালেন এবং শেন ডউরিচ ব্যক্তিগত কারণে এই বাংলাদেশ সফরে যাবেন না।

বাংলাদেশ সফরের ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলের অধিনায়ক অভিজ্ঞ ক্রেইগ ব্র্যাথওয়েটের হাতে থাকবেন এবং জেরেমি ব্ল্যাকউড সহ-অধিনায়ক থাকবেন। একই সাথে ওয়ানডে দলের জেসন মোহাম্মদ দলের অধিনায়ক এবং সুনীল অ্যামব্রিস সহ-অধিনায়ক থাকবেন। ওয়েস্ট ইন্ডিজ দলটি আগামী ১০ই ​​জানুয়ারী ঢাকায় পৌঁছাবে এবং দলটি ১৫ই ফেব্রুয়ারি পর্যন্ত সেখানে সিরিজ খেলবে।

বাংলাদেশ সফরের ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জেরামেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), নাকরামাহ বোনার, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জোশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কেভাম হজ, আলজারি জোসেফ, কাইল মায়ার, শাইনী ম্যাসেল, বীরসামি প্যারামল, কেমার রোচ, রামন রিফার, জমেল ওয়ারিকান।

ওয়ানডে দল: জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল অ্যামব্রিস (সহ-অধিনায়ক), নাকরামাহ বোনার, জোশুয়া ডি সিলভা, জেহামার হ্যামিল্টন, কেমার হোল্ডার, আকেল হোসেন, আলজারি জোসেফ, কাইল মায়ার, আন্দ্রে ম্যাকার্থি, কেজার্ন ওটলি, রামন পাওয়েল, রামন রিফার , রোমারিও শেফার্ড, হেডেন ওয়ালশ জুনিয়র

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel