প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টের আগে ভারতীয় দলে বড় ধাক্কা, দল থেকে ছিটকে গেলেন এক ক্রিকেটার

Ind vs Aus: A big blow to the Indian team before the third Test against Australia, a cricketer dropped out of the team

GNE NEWS DESK : ভারতীয় ক্রিকেট দলের বোলিং আক্রমণ বড় ধাক্কা খেয়েছে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচের তৃতীয় দিনে আহত হয়েছিলেন ফাস্ট বোলার উমেশ যাদব। যার পরে এখন খবর আসছে যে তিনি অস্ট্রেলিয়া সিরিজের বাইরে চলে গেছেন। যার অর্থ উমেশকে আর তৃতীয় এবং চতুর্থ টেস্ট ম্যাচে বোলিং করতে দেখা যাবে না।

এএনআইয়ের একটি সূত্র উমেশ যাদব সম্পর্কে অবহিত করে জানিয়েছে, “তার পায়ে স্ক্যান করা হয়েছে। এটি দেখায় যে তিনি তৃতীয় এবং চতুর্থ টেস্ট ম্যাচ খেলতে পারবেন না। সুতরাং এখানে তাকে অস্ট্রেলিয়ার রেখে কোনও লাভ নেই। উমেশকে স্বদেশে (ভারত) জাতীয় ক্রিকেট একাডেমিতে পাঠানো হবে। “

উমেশ যাদব দলের বাইরে চলে যাওয়ার পরে কোন দলে বোলার আসতে পারেন তার দলে এ সম্পর্কে সূত্রটি আরও জানিয়েছে, “টিম ম্যানেজমেন্টের কাছে অনেক বিকল্প রয়েছে এমন পরিস্থিতিতে তারা টি নাটারাজনকে টেস্ট দলের দলে যুক্ত করতে পারেন”

দ্বিতীয় টেস্ট ম্যাচের তৃতীয় দিনে, চতুর্থ ওভারের তৃতীয় বলটি ছুঁড়ে দেওয়ার পরে পায়ে সমস্যা হয়েছিল উমেশের। যার পরে তাকে মাঠ ছাড়তে হয়েছিল। এভাবেই দিনের খেলা শেষে বিসিসিআই এক বিবৃতিতে বলেছিল যে উমেশের পায়ে ব্যথা রয়েছে এবং এখন তাকে স্ক্যান করা হবে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত আগামী ৭ই জানুয়ারি তৃতীয় টেস্ট ম্যাচ খেলবে।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel