প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : চেতেশ্বর পুজারাকে টেস্ট দলের সহ-অধিনায়কের পদ থেকে সরিয়ে দিল বিসিসিআই

Ind vs Aus: BCCI removes Cheteshwar Pujara from Test team co-captaincy

GNE NEWS DESK : ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার চার ম্যাচের বর্ডার গাভাস্কার টেস্ট সিরিজটি ১-১ অবস্থায় রয়েছে। এই সিরিজের তৃতীয় ম্যাচটি আগামী ৭ই জানুয়ারি সিডনিতে খেলতে হবে। ভারতীয় দলের হয়ে এই টেস্ট ম্যাচের জন্য ভাল বিষয় হ’ল ওপেনার রোহিত শর্মা এই টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার অংশ নেবেন। একই সঙ্গে বিসিসিআই রোহিত শর্মাকে টেস্ট দলের সহ-অধিনায়কও ঘোষণা করেছে

টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী দ্বিতীয় টেস্ট ম্যাচ শেষ হওয়ার পরে বলেছিলেন যে তৃতীয় টেস্ট ম্যাচে রোহিতের খেলার কোনও গ্যারান্টি নেই কারণ তিনি কোয়ানটাইন থেকে ফিরবেন এবং তখনই ম্যাচটি খেলতে তিনি ফিট ছিলেন কিনা তা দেখতে হবে। তবে বিসিসিআই স্পষ্ট জানিয়ে দিয়েছে যে রোহিত বাকি দুটি ম্যাচে রোহিতকে সহ-অধিনায়ক হিসাবে নিয়োগ দিয়েছে। ভারতের হয়ে শেষ দুটি টেস্ট ম্যাচ খেলতে চলেছে।

বিরাট কোহলির দেশে ফিরে আসার পর অজিংক্য রাহানে অধিনায়কত্বের দায়িত্ব নিচ্ছেন, অন্যদিকে বিসিসিআই দ্বিতীয় টেস্টের জন্য সহ-অধিনায়ক হিসাবে চেতেশ্বর পুজারাকে নিয়োগ করেছিলেন। তবে এক ম্যাচের পরেই বিসিসিআই পুজারাকে সরিয়ে দিয়ে রোহিত শর্মাকে সহ-অধিনায়কের দায়িত্ব দেয়।

আজ বিসিসিআইও টিম ইন্ডিয়ার দুটি বড় পরিবর্তন ঘোষণা করেছে। আহত মোহাম্মদ শামী ও উমেশ যাদবের জায়গায় শারদুল ঠাকুর এবং টি নাটারাজন টেস্ট স্কোয়াডে পা রেখেছেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel