প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : ভারতের বিরুদ্ধে তৃতীয় টেস্টের আগে অস্ট্রেলিয়া দলে ধাক্কা, দল থেকে ছিটকে গেলেন এক ফাস্ট বোলার

Ind vs Aus: Before Australia’s third Test against India, a fast bowler was dropped from the team

GNE NEWS DESK : ভারতের বিপক্ষে ওয়ানডে, টি-টোয়েন্টি সিরিজের পর টেস্ট সিরিজে খেলোয়াড়দের অবিচ্ছিন্ন চোটও অস্ট্রেলিয়ার বড় মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। এবার তার ফাস্ট বোলার জেমস প্যাটিনসন ইনজুরির কারণে আসন্ন তৃতীয় সিডনি টেস্ট দল থেকে বাদ পড়েছেন। তার পাঁজরায় ইনজুরির সমস্যা রয়েছে যার কারণে তিনি টেস্ট দল থেকে সরে এসেছেন।

ক্রিকেট অস্ট্রেলিয়ার তথ্য মতে, বক্সিং ডে টেস্ট ম্যাচের পর বাড়ি চলে গিয়েছিলেন এবং বাড়ি থেকে বেরোনোর ​​সময় তিনি পড়ে গিয়েছিলেন। যার কারণে তাঁর পাঁজরে আঘাত লেগেছে এবং এখন তিনি টেস্ট দল থেকে সরে এসেছেন।

অস্ট্রেলিয়ার টিম সূত্রে জানা গেছে ফাস্ট বোলার মাইকেল নাসের এবং শন অ্যাবটকেও অস্ট্রেলিয়ান দলে অন্তর্ভুক্ত করা হয়েছে, সুতরাং প্যাটিনসনের জায়গায় আর কাউকে অন্তর্ভুক্ত করা হবে না। ব্রিসবেনে চতুর্থ টেস্টের আগে প্যাটিনসনের ফিটনেস মূল্যায়ন করা হবে। উভয় দলই আজ সিডনিতে যাবে, যেখানে বৃহস্পতিবার থেকে তৃতীয় টেস্ট খেলা হবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel