প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

NZ vs PAK : পাকিস্তানের লজ্জাজনক হার, ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ জিতল নিউজিল্যান্ড

NZ vs PAK: Pakistan’s embarrassing loss, New Zealand win Test series 2-0

GNE NEWS DESK : ক্রাইস্টচার্চে খেলা দ্বিতীয় টেস্ট ম্যাচে নিউজিল্যান্ড পাকিস্তানকে এক ইনিংস এবং ১৭৬ রানে হারিয়ে দুটি ম্যাচের টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে জিতেছে। ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন কাইল জ্যামিসন। ম্যান অফ দ্যা সিরিজ হয়েছেন কেন উইলিয়ামসন। এই জয়ের পর নিউজিল্যান্ড টেষ্ট রাঙ্কিং এ ১ নং দল হয়েছে।

পাকিস্তান তাদের দ্বিতীয় ইনিংসে মাত্র ১৮৬ রানে অলআউট হয়ে একটি লজ্জাজনক পরাজয়ের মুখোমুখি হয়েছে। এর আগে পাকিস্তান তাদের গতকালের স্কোর ৮ রানে ১ উইকেট নিয়ে খেলতে শুরু করেছিল। নিউজিল্যান্ডের কাইল জ্যামিসনের বিস্ফোরক বোলিংয়ের সামনে পাকিস্তান ১০০ রানের আগে তাদের ছয়টি গুরুত্বপূর্ণ উইকেট হারিয়ে ফেলেছিল। এবং ১৮৬ রানে পাকিস্তান তাদের দ্বিতীয় ইনিংসে অল আউট হয়ে যায়।

প্রথম ইনিংসে পাঁচ উইকেট শিকারি নিউজিল্যান্ডের ফাস্ট বোলার কাইল জেমসন দ্বিতীয় ইনিংসে ছয় উইকেট নিয়েছিলেন। অধিনায়ক কেন উইলিয়ামসন এই ম্যাচে নিউজিল্যান্ডের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করে ডাবল সেঞ্চুরি করে ২৩৮ রান করেছিলেন। তিনি দুটি ম্যাচে ৩৮৮ রান করেন।
সংক্ষিপ্ত স্কোর বোর্ড :
পাকিস্তান : ২৯৭ ও ১৮৬।
নিউজিল্যান্ড : ৬৫৯/৬ ডিক্লেয়ার।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel