প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : তৃতীয় টেস্ট শুরুর আগে জাতীয় সংগীতের সময় মোহাম্মদ সিরাজের চোখে জল, দেখুন ভিডিও

Ind vs Aus: Tears in Mohammad Siraj’s eyes during the national anthem before the start of the third Test, watch the vide

GNE NEWS DESK: সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ভারত-অস্ট্রেলিয়া এর মধ্যে বর্ডার-গাভাস্কার ট্রফির তৃতীয় টেস্ট খেলা হচ্ছে। টিম ইন্ডিয়ার এই ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজের ক্যারিয়ারের এটি দ্বিতীয় টেস্ট। বৃহস্পতিবার ম্যাচ শুরুর আগে তিনি খুব আবেগপ্রবণ হয়েছিলেন।

সিডনি টেস্ট শুরুর আগে যখন ভারতের জাতীয় সংগীত শুরু হয়েছিল, তখন মোহাম্মদ সিরাজসহ সমস্ত খেলোয়াড়ও মাঠে উপস্থিত ছিলেন। জাতীয় সংগীতের সময় এই তরুণ বোলাররা আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন এবং তার চোখে জল ছিল। সিরাজের জন্য এটি ছিল একটি অবিস্মরণীয় মুহূর্ত।

মোহাম্মদ শামির চোট হওয়ার পরে মোহাম্মদ সিরাজকে মেলবোর্ন টেস্টে অভিষেকের সুযোগ দেওয়া হয়েছিল। সিরাজ সেই ম্যাচে ৫ উইকেট নিয়ে ভারতের জয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

সিরাজ অস্ট্রেলিয়া সফরে থাকাকালীন তার বাবা মারা গিয়েছিলেন, তারপরে তিনি অস্ট্রেলিয়ায় থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। সিরাজ ফোনে মায়ের সাথে কথা বলেছিলেন, তার মা বলেছিলেন, ‘তোমার বাবা যা চায় তাই কর। ভারতের হয়ে খেলুন। প্রতি ম্যাচেই বাবাকে মিস করেন তিনি। এদিন তৃতীয় টেস্টের প্রথম দিনে ৭.১ ওভার খেলা হওয়ার পর বৃষ্টির কারণে ম্যাচ বন্ধ রয়েছে। অস্ট্রেলিয়া ১ উইকেটে ২১ রান করেছে। ভারতের হয়ে মোহাম্মদ সিরাজ ডেভিড ওয়ার্নারকে ৫ রানে আউট করেন।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel