প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে চিকিৎসকদের ধন্যবাদ জানালেন সৌরভ

Sourav thanked the doctors for being released from the hospital

GNE NEWS DESK : প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। গত শনিবার সৌরভ গাঙ্গুলি হালকা হৃদরোগে আক্রান্ত হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছিল সেখানে তার অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছিল।

৪৮ বছর বয়সী গাঙ্গুলি হাসপাতাল থেকে ছাড়ার পরে সাংবাদিকদের বলেছিলেন যে আমি সম্পূর্ণ সুস্থ, তিনি শীঘ্রই ক্রিকেট জগতে ফিরে আসবেন। গাঙ্গুলি চিকিৎসক ও হাসপাতালের কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছিলেন, “আমরা আমাদের জীবন বাঁচাতে হাসপাতালে আসি। এটি সত্য প্রমাণিত হয়েছিল। আমি উডল্যান্ডস হাসপাতাল এবং সমস্ত ডাক্তারকে চমৎকার যত্নের জন্য ধন্যবাদ জানাই।

তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলিও উপস্থিত ছিলেন এবং দুজনই আলিপুর থেকে তাদের গাড়িতে করে দক্ষিণ কলকাতার বেহালার বাসভবনে রওনা হন। উডল্যান্ডস হাসপাতালের চিফ এক্সিকিউটিভ অফিসার রূপালী বসু বলেছেন, গাঙ্গুলিকে বুধবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথা ছিল তবে তিনি আরও একদিন হাসপাতালে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel