খেলা

Ind vs Aus 3rd Test : বিশাল রানের টার্গেট নিয়ে খেলতে নেমে কঠিন চ্যালেঞ্জের মুখে টিম ইন্ডিয়া

Ind vs Aus 3rd Test: Team India faces tough challenge to play with huge run target

GNE NEWS DESK : সিডনিতে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টেস্টের চতুর্থ দিন ম্যাচ জয়ের জন্যে ৪০৭ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ভারত চতুর্থ দিনের খেলা শেষে দ্বিতীয় ইনিংসে ২ উইকেটে ৯৮ রান করেছে। পুজারা ৯ রানে ও রাহানে ৪ রানে অপরাজিত রয়েছেন। রোহিত শর্মা ৫২ রানে ও সুভমন গিল ৩১ রান করে আউট হন। জয়ের জন্যে আর ভারতের দরকার ৩০৯ রান হাতে রয়েছে ৮ উইকেট। অস্ট্রেলিয়ার ম্যাচ জিততে দরকার ভারতের ৮ উইকেট।

এদিন অস্ট্রেলিয়া তাদের গতকালের ২ উইকেটে ১০৩ রান নিয়ে খেলতে নেমে দ্বিতীয় ইনিংসে ৬ উইকেটে ৩১২ রান করে ইনিংস ডিক্লেয়ার করে ভারতকে ৪০৭ রানের টার্গেট দেয়। এই ম্যাচে অস্ট্রেলিয়া বেশ শক্ত অবস্থানে রয়েছে। ম্যাচের চতুর্থ দিন স্টিভ স্মিথ এই ম্যাচে তার দ্বিতীয় সেঞ্চুরিটি মিস করেছিলেন , মারনাস লাবুচেন সুন্দর ব্যাটিং করেছিলেন। তরুণ ক্যামেরন গ্রিন একটি জ্বলন্ত অর্ধশতক রান করেছিলেন।

ব্যাটিং পিচে ধীর গতি শুরুর পরে নির্ভীকভাবে ব্যাট করেছিলেন স্টিভ স্মিথ। স্মিথ ৮১, মারনাস লাবুচেন ৭৩, ক্যামেরন গ্রিন ৮৪, অধিনায়ক টিম পেইন ৩৯ রান করেছিলেন। ভারতের হয়ে রবিচন্দ্রন অশ্বিন ও সাহানি ২টি করে এবং বুমরাহ ও সিরাজ একটি করে উইকেট নেন।
সংক্ষিপ্ত স্কোর বোর্ড :
অস্ট্রেলিয়া – ৩৩৮ ও ৩১২/৬ ডিক্লেয়ার।
ভারত – ২৪৪ ও ৯৮/২।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel