প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Aus : চতুর্থ টেস্টের আগে চোটে জর্জরিত টিম ইন্ডিয়া, প্লেয়িং একাদশ গড়তে চ্যালেঞ্জের মুখে টিম ইন্ডিয়া

Ind vs Aus: Injured Team India ahead of the fourth Test, Team India facing the challenge of building a playing XI

GNE NEWS DESK : ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচটি ব্রিসবেনে আগামী ১৫ই জানুয়ারি খেলবে। তবে এই ম্যাচের আগে ভারতের প্লেয়িং একাদশ গড়া বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। কারণ সর্বশেষ টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলের অনেক তারকা খেলোয়াড় আহত হয়েছিলেন।

টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়া সফর করার পর থেকেই টিম ইন্ডিয়ার অনেক খেলোয়াড় চোটের সাথে লড়াই করছেন। দলের ৯ জন খেলোয়াড় আহত হয়েছেন। এই খেলোয়াড়দের অনেকেই চোটের কারণে বাদ পড়েছেন। যার কারণে ব্রিসবেন টেস্টের জন্য একাদশে সাজানো একটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

সিডনিতে খেলা চার টেস্টের সিরিজের তৃতীয় ম্যাচে আহত হয়েছেন রবীন্দ্র জাদেজা, হনুমা বিহারী, জসপ্রীত বুমরাহ, আর আশ্বিন ও ঋষভ পান্থ। মিডিয়া সূত্রে জানা গেছে এর মধ্যে জাদেজা, বিহারী ও বুমরাহ চতুর্থ টেস্টে দলের বাইরে চলে গেছেন। দলের তারকা খেলোয়াড়দের চোটের কারণে ভারতীয় দল সমস্যায় পড়েছে। এখন দেখার বিষয় প্লেয়িং একাদশে কে কে সুযোগ পায়।

GNE

Related Articles

x