খেলা

Ind vs Aus : চতুর্থ টেস্টের আগে অস্ট্রেলিয়া দলে ধাক্কা, চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন এক ওপেনার

Ind vs Aus: Australia opener before fourth Test, one opener dropped out due to injury

GNE NEWS DESK : ভারতের বিপক্ষে খেলানো চার ম্যাচের টেস্ট সিরিজে উদ্বোধনী জুটির সমস্যার মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। প্রথম দুটি টেস্টে নিয়মিত ওপেনার ডেভিড ওয়ার্নারের চোটের কারণে নতুন উদ্বোধনী জুটি মাঠে নেমেছিল। তৃতীয় টেস্টে ওয়ার্নারের প্রত্যাবর্তনের পর উইল পুকোভস্কি সুযোগ পেয়েছিলেন। এবার চতুর্থ টেস্টে অস্ট্রেলিয়ার এক ওপেনিং জুটি খেলবে

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার ব্রিসবেনের গাব্বায় সিরিজটির শেষ টেস্ট ম্যাচটি নির্ধারক হতে চলেছে। এই মুহূর্তে সিরিজ ১-১ অবস্থায় । অ্যাডিলেডে অস্ট্রেলিয়া ভারতকে ৮ উইকেটে হারিয়েছে। মেলবোর্নের দ্বিতীয় টেস্টে টিম ইন্ডিয়া একই উইকেট জিতেছিল এবং সিরিজে সমান করে দেয়। সিডনিতে খেলা তৃতীয় ম্যাচটি ছিল ড্র।

তৃতীয় টেস্টের সময় চোটের কারণে শেষ ম্যাচে খেলছেন না উইল পুকোভস্কি। অস্ট্রেলিয়ার খেলার একাদশে ওপেনার মার্কাস হ্যারিসের উপস্থিতি রয়েছে। এর অর্থ হ’ল শেষ ম্যাচে ওয়ার্নার এবং হ্যারিসের জুটি মাঠে ইনিংস শুরু করবে।

অস্ট্রেলিয়ার প্লেয়িং একাদশ : ডেভিড ওয়ার্নার, মার্কাস হ্যারিস, মার্নাস লাবুশনে, স্টিভ স্মিথ, ম্যাথু ওয়েড, ক্যামেরন গ্রিন, টিম পেইন (অধিনায়ক ও উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথন লিয়ন এবং জোশ হ্যাজলউড।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel