প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে ইংল্যান্ড দলে ধাক্কা, চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন এক ক্রিকেটার

GNE NEWS DESK : আগামীকাল শুক্রবার ৫ই ফেব্রুয়ারি থেকে ইংল্যান্ড এবং ভারতীয় দলের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলতে হবে, তবে তার আগে ইংল্যান্ড দলের জন্য একটি খারাপ সংবাদ আছে । ওপেনার ব্যাটসম্যান জ্যাক ক্রোলি চোটের কারণে প্রথম দুটি টেস্টে বাদ পড়েছেন।

ইংল্যান্ডের ব্যাটসম্যান জ্যাক ক্রোলি চেন্নাইয়ে ইংল্যান্ডের অনুশীলন অধিবেশনে তিনি আহত হয়েছিলেন, অনুশীলনের শেষে ড্রেসিংরুমে ফিরে আসার সময় তিনি মার্বেল পাথরের উপর পড়ে গিয়ে আহত হন। গত রাতের স্ক্যানের ফলাফলের পরে ভারত বনাম ইংল্যান্ড সিরিজের প্রথম দুটি টেস্টের বাইরে রাখা হয়েছে। স্ক্যানের ফলাফল নিশ্চিত করেছে যে ক্রোলির ডান হাতের কব্জির আঘাত রয়েছে। সে তার হাতটা মচকে গেছে এবং হাত ফুলে গেছে। এ জাতীয় পরিস্থিতিতে তারা প্রায় দুই সপ্তাহ অনুশীলন করতে পারবেন না। এই কারণেই চেন্নাইতে অনুষ্ঠিত হতে যাওয়া দুটি টেস্ট ম্যাচেই তিনি বাদ পড়েছেন।

ইংল্যান্ডের মেডিকেল টিম আগামী কয়েক সপ্তাহ ধরে জ্যাক ক্রোলির অগ্রগতি মূল্যায়ন করতে থাকবে। তবেই তাকে খেলার জন্য বিবেচনা করা হবে। এখনও অবধি ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড অর্থাৎ ইসিবি কোনও খেলোয়াড় তার জায়গায় জায়গা পাবে কিনা তা নিশ্চিত করেনি।

জ্যাক ক্রোলি শ্রীলঙ্কায় দুই টেস্টের সিরিজে চার ইনিংসে মাত্র ৩৫ রান করেছিলেন, ইংল্যান্ড জিতেছিল ২-০ ব্যবধানে। একই সঙ্গে কাঁধের অস্ত্রোপচার থেকে সেরে ওলি পোপ বুধবার ইংল্যান্ড দলে যোগ দিয়েছেন। এমন পরিস্থিতিতে তিনি সম্ভবত প্লেয়িং ইলেভেনে ফিরতে পারবেন।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel