প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : প্রথম টেস্টের দ্বিতীয় দিনে রানের পাহাড়ে ইংল্যান্ড

GNE NEWS DESK : চেন্নাইয়ে ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের প্রথম ম্যাচের দ্বিতীয় দিন ইংল্যান্ডের অধিনায়ক জো রুট দুর্দান্তভাবে ব্যাটিং করে ডাবল সেঞ্চুরি করেন। যার কারণে ইংল্যান্ড বিশাল স্কোর করেছে। দ্বিতীয় দিনের খেলা শেষে ইংল্যান্ড ৮ উইকেটে ৫৫৫ রান করেছে।

ইংল্যান্ডের অধিনায়ক জো রুট ধারাবাহিকভাবে দুর্দান্ত ফর্মে আছেন। চেন্নাইয়ে ভারতের বিপক্ষে তার ক্যারিয়ারের ১০০তম টেস্ট খেলতে গিয়ে তিনি ডাবল সেঞ্চুরি করেছিলেন। জো রুট ২১৮ রানের দুর্দান্ত ইনিংস খেলে আউট হন। টেস্ট ম্যাচে এটি রুটের টানা তৃতীয় দেড়শো প্লাস রনের ইনিংস। টানা দেড় শতাধিক স্কোর করা ব্যাটসম্যানদের তালিকায় তিনি সাত নম্বরে পৌঁছে গেছেন রুট।

রুট ক্রমাগত সেঞ্চুরি করে চলেছে। সম্প্রতি রুট শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্ট ম্যাচে ২২৮ এবং ১৮৬ রান করেছিলেন। শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা সর্বোচ্চ টানা দেড়শো প্লাস স্কোরের রেকর্ডটি তার নামে রেখেছেন। ২০০৭ সালে তিনি একটানা ৪ টি দেড়শো প্লাস রান করেছিলেন।

এদিন গতকালের ৩ উইকেটে ২৬৩ রান নিয়ে খেলতে নেমে ইংল্যান্ড দ্বিতীয় দিনের খেলা শেষে ৮ উইকেটে ৫৫৫ রান করেছে। জ্যাক লিচ ৬ রানে ও বেস ২৮ রানে অপরাজিত আছেন। জো রুট ২১৮, ব্রেন স্টোকস ৮২, পোপ ৩৪, বাটলার করেন ৩০ রান। ভারতের পক্ষে বুমরাহ, ইশান্ত, অশ্বিন ও নাদিম চারজনেই ২ টি করে উইকেট নেন।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel