প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : বিপাকে পড়তে পারে বিরাট কোহলি

GNE NEWS DESK : টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি বিপাকে পড়তে পারে। বিরাট কোহলির চেন্নাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে খেলা দ্বিতীয় টেস্ট ম্যাচের সময় অন-ফিল্ড আম্পায়ার নিতিন মেননের সাথে বাদানুবাদ হয়েছিল। চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা দ্বিতীয় ম্যাচের তৃতীয় দিনে জো রুট অক্ষর প্যাটেলের বলে ফিল্ড আম্পায়ার নিতিন মেননের কারণে আউট হননি।

অক্ষর প্যাটেলের রুটের বিরুদ্ধে তীব্র আবেদন ছিল এবং আম্পায়ারকে নট আউট দেওয়ার পর বিরাট ডিআরএস ব্যবহার করেছিলেন। বলটি উইকেটের দিকে ছিল, কিন্তু আম্পায়ারের কল ছিল তাই রুট বেচেঁযান ।

এর পরে বিরাট কোহলি এই দেখে রেগে গিয়ে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের পরে বিরাট অনফিল্ড আম্পায়ার মেননের কাছে পৌঁছেছিলেন এবং দুজনের মধ্যেই বাদানুবাদ হয়েছিল। এই ঘটনার ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়েছিল। আম্পায়ারের সাথে জড়িত হওয়া ব্যয়বহুল মনে হতে পারে বিরাট কোহলি। আইসিসির আচরণবিধির ২.৮ অনুচ্ছেদের অধীনে, একজন আম্পায়ারের সিদ্ধান্তের বিষয়ে অসন্তুষ্টি বা তর্ক করার জন্য একটি স্তর ১ বা স্তর ২ ধার্য করা যেতে পারে।

এর জন্য খেলোয়াড়ের অ্যাকাউন্টে চারটি ডিমেরিট পয়েন্ট যুক্ত করা যেতে পারে। ২৪ মাসের মধ্যে যদি কোনও খেলোয়াড়ের অ্যাকাউন্টে চারটি ডিমেরিট পয়েন্ট যুক্ত হয়, তবে তাকে একটি টেস্ট, বা দুটি ওয়ানডে বা দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিকের নিষেধাজ্ঞার মুখোমুখি হতে পারে।

বিরাটের ইতিমধ্যে তার অ্যাকাউন্টে দুটি ডিমেরিট পয়েন্ট রয়েছে এবং এর জন্য যদি তিনি আরও দুটি ডেমেরিট পয়েন্ট পান তবে তাকে একটি টেস্ট ম্যাচ থেকে সাসপেন্ড করা যেতে পারে। যদি এটি হয় তবে বিরাট কোহলি আহমেদাবাদে ডে নাইট টেস্টের বাইরে থাকতে পারেন। তবে আইসিসি এখন পর্যন্ত বিরাট কোহলিকে এর জন্য সাজা দেয়নি।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel