প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng T20 : ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত

GNE NEWS DESK : গত বেশ কয়েক বছর ধরে টিম ইন্ডিয়ার দরজায় নক করতে থাকা সূর্যকুমার যাদব শেষ পর্যন্ত নির্বাচকদের দ্বারা নির্বাচিত হয়েছেন। শনিবার ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে, এতে সুর্যকুমার যাদব, উইকেটরক্ষক ঈশান কিশান এবং অলরাউন্ডার রাহুল তেওতিয়ার নামও রয়েছে।

সুর্যকুমার যাদব, ঈশান কিশান এবং অলরাউন্ডার রাহুল তেওতিয়ার গত আইপিএল মরসুমে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং সে কারণেই তাদের নির্বাচিত করা হয়েছে। সূর্যকুমার যাদব এবং ঈশান কিশানকে দলে নেওয়ায় ভক্তরা উচ্ছ্বসিত। অনেক ভারতীয় ক্রিকেটারও তার বাছাই নিয়ে আনন্দ প্রকাশ করেছিলেন।

ইরফান পাঠান সূর্যকুমার যাদব এবং ঈশান কিশানকে অভিনন্দন জানিয়ে বলেছিলেন, ‘অবশেষে অপেক্ষা শেষ। অভিষেকের জন্য গুডলাক অফ স্পিনার হরভজন সিংও এই দুই ক্রিকেটারকে অভিনন্দন জানিয়েছেন। হরভজন সিং লিখেছিলেন, ‘সূর্যকুমার যাদবকে টিম ইন্ডিয়ায় দেখে খুব ভালো লাগছে।’ রুদ্র প্রতাপ সিংও টিম ইন্ডিয়ার নির্বাচনের জন্য সূর্যকুমার ও ঈশান কিশানকে অভিনন্দন জানিয়েছেন।

এই সিরিজে ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহকে বিশ্রাম দেওয়া হয়েছে, আর কুলদীপ যাদব এবং মনীষ পান্ডেকে এই দলে জায়গা দেওয়া হয়নি।

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল – বিরাট কোহলি (ক্যাপ্টেন), রোহিত শর্মা, কেএল রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, হার্ডিক পান্ড্য, ঋষভ পান্থ, ঈশান কিশান, যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াতিয়া, টি নাটারাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নবদীপ সায়নী এবং শারদুল ঠাকুর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel