প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : ডে-নাইট টেস্টের প্রথম দিনেই পড়ল ১৩ টি উইকেট

GNE NEWS DESK : আহমেদাবাদে অনুষ্ঠিত ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচের প্রথম দিনের খেলা শেষে ভারত ৩ উইকেটে ৯৯ রান করেছে। রোহিত ৫৭ রানে ও রাহানে ১ রানে অপরাজিত আছেন। কোহলি ২৭ রান, শুভমান গিল ১১ রান ও পুজারা ১ রান করে আউট হন। এর আগে অক্ষর প্যাটেল ও রবিচন্দন অশ্বিনের দাপটে ইংল্যান্ড মাত্র ১১২ রানে অলআউট হয়ে যায়।

এদিন ডে নাইট টেস্ট ম্যাচে ইংল্যান্ড টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে অক্ষর প্যাটেল ও রবিচন্দন অশ্বিনের দাপটে একের পর এক উইকেট হারিয়ে ৪৮.৪ ওভারে ১১২ রানে অলআউট হয়ে যায়। ইংল্যান্ডের পক্ষে সর্বোচ্চ রান করেন জ্যাক ক্রাওলে। তিনি ৫৩ রান করেন। বাকি ব্যাটসম্যানরা কেউ তেমন রান করতে পারেন নি।

ভারতের বাঁহাতি স্পিনার অক্ষর প্যাটেল ৬ টি উইকেট এবং অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন নেন ৩ উইকেট। একটি উইকেট নেন ফাস্ট বোলার ইশান্ত শর্মা, যিনি নিজের ১০০তম টেস্ট ম্যাচ খেলছেন।

৭ বছর পর এই প্রথমবারের মতো ইংল্যান্ড টানা ৩ ইনিংসে ২০০ রানেরও কম রানে অলআউট হয়। চেন্নাইয়ে খেলা দ্বিতীয় টেস্ট ম্যাচে এর আগে সফরকারী দলটি ১৩৪ এবং ১৬৪ রানে গুটিয়ে যায়।

একই রকমের খবর