প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : তিন জন ক্রিকেটার টি-টোয়েন্টি সিরিজে প্লেয়িং ইলেভেনে জায়গা পাবে না : লক্ষ্মণ

GNE NEWS DESK : ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচটি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি আগামী ১২ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলবে। সাম্প্রতিক টেস্ট সিরিজে ইংল্যান্ডকে ৩-১ তে হারিয়েছে ভারতীয় দল। এমন পরিস্থিতিতে ভারতীয় দলটি যথেষ্ট আত্মবিশ্বাসী রয়েছে।

এই সিরিজের জন্য সূর্যকুমার যাদব, ইশান কিশান এবং রাহুল তেতিয়া প্রথমবারের মতো ভারতীয় দলে অন্তর্ভুক্ত হয়েছেন। তবে, ভারতের প্রাক্তন ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ বিশ্বাস করেন যে এই খেলোয়াড়দের খেলার মাঠে প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়া কঠিন হবে। লক্ষ্মণ বলছেন যে এই সিরিজে এই খেলোয়াড়রা খুব কমই আত্মপ্রকাশের সুযোগ পাবে।

স্টার স্পোর্টসের সাথে কথোপকথনের সময় লক্ষ্মণ বলেছিলেন, ‘আমি মনে করি না যে এই তিনজনের মধ্যে কেউই প্লেয়িং ইলেভেনে জায়গা পাবে না, কারণ ভারতীয় ভারসাম্যপূর্ণ মিডল অর্ডার রয়েছে, আমি শ্রেয়াস আইয়ারকে ৪ নম্বরে দেখতে চাই। আমি ঋষভ পান্থকে দলে ফিরে দেখতে চাই, যাকে পাঁচ নম্বরে ব্যাট করতে দেখা যায়। হার্দিক পান্ড্য নাম্বার ৬ এ আছে। সুতরাং আমি মনে করি না যে সূর্যকুমার, ইশান বা তেওতিয়া প্লেয়িং ইলেভেনে জায়গা পাবে না। তবে আমি বিশ্বাসীকরি যে তারা যখনই সুযোগ পাবেন তারা দুর্দান্তভাবে পারফর্ম করবেন।

ভারতের দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, কেএল রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, ঋষভ পান্থ, ঈশান কিশান, যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওতিয়া, টি নাটারাজন , ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নবদীপ সায়নী এবং শারদুল ঠাকুর।

ইংল্যান্ড দল: ইয়ন মরগান, মইন আলী, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জোস বাটলার, স্যাম কারেন, টম কারেন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড ম্যালান, আদিল রশিদ, জেসন রায়, বেন স্টকস, টপলি এবং মার্ক উড।

একই রকমের খবর