প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

শ্রীলঙ্কার ব্যাটসম্যানটি স্বপ্নেও ভাবতে পারেননি তিনি আউট হবেন, কিন্তু পোলার্ডের আবেদনে হলেন আউট, ভিডিওটি দেখুন

GNE NEWS DESK : ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার মধ্যে গতরাতের প্রথম ওয়ানডেতে একটি বড় বিতর্ক দেখা দিয়েছে। আসলে, শ্রীলঙ্কার ব্যাটসম্যান দানুশকা গুণাথিলাকাকে ম্যাচ চলাকালীন বিতর্কিতভাবে আউট করা হয়েছিল, এর পরে বিশ্ব ক্রিকেটে তোলপাড় হয়েছে।

দানুশকা গুণাথিলাকের বিরুদ্ধে রান আউট হওয়ার জন্য ইচ্ছাকৃতভাবে বলটি থামিয়ে দেওয়ার অভিযোগ করা হয়েছিল, তার পরে তৃতীয় আম্পায়ার গুনাথিলাকাকে ফিল্ডে বাধা দেওয়ার কারণে আউট দেন।

পুরো বিষয়টি হচ্ছে যে শ্রীলঙ্কার ব্যাটিংয়ের সময়, ইনিংসের ২২তম ওভারের প্রথম বলে শ্রীলঙ্কার ব্যাটসম্যান দানুশকা গুণাথিলাকা একটি শট খেলেন, তারপরে দ্বিতীয় প্রান্তে দাঁড়িয়ে ব্যাটসম্যান একটি রান নিতে অস্বীকার করলেন। গুনাথিলাকা ক্রিজে বাইরে ছিলেন, কিন্তু ক্রিজে ফেরার সময় বলটি তাঁর পায়ে লেগে যায়।

গুনাথিলাকার পায়ে বল লেগে পিছনের দিকে চলে গেল। এই সময়ে, পোলার্ড আম্পায়ারকে ফিল্ড অবস্ট্রাক্টিংয়ের বিষয়ে অভিযোগ করেছিলেন, এরপরে তৃতীয় আম্পায়ার গুণাথিলাকে আউট দেন। পোলার্ডের এই সিদ্ধান্ত বিতর্কিত হয়ে উঠেছে। এই সিদ্ধান্তের পরে ওয়েস্ট ইন্ডিজের দল এবং কাইরন পোলার্ডকে ক্রমাগত প্রশ্ন করা হচ্ছে যে তিনি ব্যাটসম্যানের বিরুদ্ধে আবেদন করে সঠিক সিদ্ধান্ত নেন নি, কারণ পুনরায় রিপ্লেসে এটা স্পষ্ট ছিল যে গুনাথিলাকা ইচ্ছাকৃতভাবে বল থামানোর চেষ্টা করেননি। সোশ্যাল মিডিয়ায় পুরো ঘটনার ভিডিও মারাত্মক ভাইরাল হয়ে উঠছে।

একই রকমের খবর