প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

হেলমেট পরাই যথেষ্ট নয়! পূর্ণ চেতনার দরকার, অন্যথায় কোহলির মতো অবস্থা হবে

GNE NESW DESK : ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ( Virat Kohli) তার খারাপ ফর্ম ছাড়ছেন না। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের পর এখন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বিরাটের ব্যাট চুপ করে গেছে। এই ম্যাচে কোনও রান না করেই বিরাট প্যাভিলিয়নে ফিরেছেন। ভারতীয় ব্যাটসম্যানদের খারাপ পারফরম্যান্সের কারণে ইংল্যান্ড প্রথম ম্যাচে ভারতকে ৮ উইকেটে হারিয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে শূন্য রানে আউট হওয়া বিরাট কোহলির এটি আন্তর্জাতিক ক্রিকেটে ২৮ তম শূন্য রানে আউট। শুধু তাই নয়, শেষ পাঁচটি আন্তর্জাতিক ম্যাচের মধ্যে কোহলির চতুর্থ শূন্য রানে আউট হয়েছেন। বিরাট কোহলি তার খারাপ ফর্মের কারণে সব জায়গাতেই সমালোচনার মুখোমুখি হচ্ছেন।

প্রথম টি-টোয়েন্টিতে শূন্যে আউট হওয়া বিরাট কোহলি বিশ্বজুড়ে সমালোচনার মুখোমুখি। এদিকে উত্তরাখণ্ড পুলিশ একটি টুইট করে তা উপভোগ করেছে। উত্তরাখণ্ড পুলিশ বলেছিল, ‘হেলমেট লাগানোই যথেষ্ট নয়! পূর্ণ চেতনায় গাড়ি চালনা করা দরকার, অন্যথায় কোহলির মতো আপনিও শূন্যে আউট হতে পারেন। উত্তরাখণ্ড পুলিশের এই টুইটটি সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে এবং মানুষ এটি খুব পছন্দ করেছে।

একই রকমের খবর