প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

দুর্দান্ত ইনিংস খেলে ম্যাচ জেতানোর পরেও সোশ্যাল মিডিয়ায় সমালোচনা হয়েছে কোহলির, কেন হয়েছে সমালোচনা ভিডিওটি দেখুন

GNE NEWS DESK : পাঁচ ম্যাচের টি ২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে ভারত। এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি দীর্ঘ সময় পরে দুর্দান্ত ফর্মে হাজির হয়েছিলেন। সহজেই ভারতকে জিততে এই ম্যাচে বিরাট কোহলি ৭৩ রানের অপরাজিত ইনিংস খেলেন। তবে এই ম্যাচে একটি মুহূর্ত ছিল যখন ভক্তরা বিরাটের সাথে অসন্তুষ্ট হয়েছিলেন।

আসলে জনি বেয়ারস্টো ইংল্যান্ডের ব্যাটিংয়ের সময় দশম ওভারে একটি শর্ট খেলেন, তার পরে ফিল্ডার বলটি তুলে থ্রো করেন উইকেটের কাছে দাঁড়িয়ে বিরাট কোহলির দিকে, কোহলি ক্রুদ্ধ হয়ে বলটি ধরেন এবং হাত দিয়ে বল স্টাম্পে মারেন। এদিকে বলটি পিছনের দিকে চলে গেল। যার কারণে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা ওভারথ্রোর অপ্রয়োজনীয় রান পেয়েছিল। এই ঘটনার পরে সোশ্যাল মিডিয়ায় বিরাটের তীব্র সমালোচনা হয়েছিল।

বিরাটের এই ভুল নিয়ে ভক্তরা বিভিন্ন প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেক ভক্ত বলেছেন যে বিরাট মাঠে অপ্রয়োজনীয় রাগ দেখিয়েছিলেন। যার কারনে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা ওভারথ্রোর অপ্রয়োজনীয় রান পেয়েছিল। আবার অনেকেই বলেছেন বিরাটের রাগের কারণে ভারত কিছুই হারায় নি।

একই রকমের খবর