প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলাCorona Virus

আহমেদাবাদে বেড়ে ওঠা করোনা সংক্রমণের কারণে টি-টোয়েন্টি সিরিজের বাকি ৩ টি ম্যাচের জন্যে বিশেষ ব্যবস্থা

GNE NEWS DESK : আবারও গুজরাটে করোনার প্রভাব বাড়তে শুরু করেছে। যায় কারনে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত ও ইংল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি সিরিজের বাকি তিনটি ম্যাচে দর্শকদের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে ।

আহমেদাবাদে বেড়ে ওঠা করোনার রোগীদের কারণে প্রশাসন ম্যাচটি দেখার জন্য দর্শকদের স্টেডিয়ামে যেতে নিষেধ করেছে। তার মানে ভারত ও ইংল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি সিরিজের শেষ তিনটি ম্যাচ কোনো দর্শক ছাড়াই অনুষ্ঠিত হবে এবং এই ম্যাচগুলি আজ ১৬ই মার্চ, এবং ১৮ই মার্চ এবং ২০ই মার্চ অনুষ্ঠিত হবে।

গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (জিসিএ) সহ-সভাপতি ধনরাজ নাথওয়ানি নিশ্চিত করেছেন যে ভারত-ইংল্যান্ডের মধ্যবর্তী তিনটি টি-টোয়েন্টি ম্যাচটি দর্শক শূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। জিসিএ স্টেডিয়ামে ম্যাচটি দেখার জন্য যারা টিকিট কিনেছিলেন সেই দর্শকদের টিকিটের দাম ফিরিয়ে দেওয়ার জন্য বলেছে।

করোনা ভাইরাস আবারও আহমেদাবাদের ৮ টি অঞ্চলে দ্রুত ছড়িয়ে পড়েছে। যার পরে পৌর কর্পোরেশন একটি বড় আদেশ দিয়েছে, রাত ১০ টার পরে ৮ টি হট স্পট অঞ্চলে সমস্ত মল, রেস্তোঁরা, হোটেল, ক্লাব ঘর এবং প্যান শপ বন্ধ করার নির্দেশ দিয়েছে। সোমবার গুজরাটে ৮৯০ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। আহমেদাবাদের করোনায় আক্রান্ত হয়েছেন ২০৭ জন।

একই রকমের খবর