প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : ফর্মে থাকা খেলোয়াড়কে বসিয়ে রেখে ফর্মে না থাকা রাহুলকে বারবার সুযোগ কেন দিচ্ছেন কোহলি ?

GNE NEWS DESK : ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের তৃতীয় ম্যাচটি মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা হয়েছিল। ইংল্যান্ড তৃতীয় ম্যাচে ভারতকে ৮ উইকেটে হারিয়েছিল। একই সঙ্গে টিম ইন্ডিয়ার ওপেনার ব্যাটসম্যান কেএল রাহুল নিয়মিত ফ্লপ করছেন।

টিম ইন্ডিয়ার ওপেনার ব্যাটসম্যান কেএল রাহুল প্রতিনিয়ত ফ্লপ হচ্ছেন। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচটি ম্যাচের টি ২০ সিরিজের তিনটি ম্যাচে মাত্র ১ রান করেছেন রাহুল। রাহুলের খারাপ ফর্ম দেখে চারদিক থেকেই তাঁর সমালোচনা হচ্ছে। এবং রাহুলকে বাঁচাতে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নেমে এসেছেন।

কেএল রাহুলকে বাঁচাতে বিরাট কোহলি বলেছিলেন যে কয়েক ম্যাচ আগে আমিও খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছিলাম। রাহুল চ্যাম্পিয়ন খেলোয়াড় এবং আমরা তাকে পরের ম্যাচগুলিতেও ইনিংসটি শুরু করতে দিতে পারি। রোহিতের পাশাপাশি তিনি আমাদের ওপেনার হিসাবে চালিয়ে যাবেন। টি-টোয়েন্টি আরামের খেলা, আপনি যদি আপনার ব্যাটে কিছু ভাল শট পান তবে সবকিছু ঠিকঠাক হয়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ঝড় তোলা সূর্যকুমার যাদব ভারতীয় দলে জায়গা না পাওয়ার কারণে অনেক বিতর্ক হয়েছিল। যার পরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের জন্য তাকে ভারতীয় দলে নির্বাচিত করা হয়েছিল। প্রথম ম্যাচে সূর্যকুমার যাদব প্লেয়িং ইলেভেনে জায়গা পায়নি, তবে দ্বিতীয় ম্যাচে তাকে প্লেয়িং ইলেভেনের অন্তর্ভুক্ত করা হয়েছিল। যার মধ্যে তিনি ব্যাটিংয়ের সুযোগ পাননি। তারপরের পরের ম্যাচে তৃতীয় ম্যাচে প্লেয়িং ইলেভেনের বাইরে চলে গিয়েছিলেন সূর্যকুমার যাদব । এখন প্রশ্ন উঠছে যে সূর্যকুমার যাদব যখন তার অভিষেক ম্যাচে একটিও বল খেলেনি তখন কেন তাকে তৃতীয় ম্যাচে প্লেয়িং ইলেভেনের বাইরে বের করলেন কোহলি ? এভাবে ফর্মে থাকা খেলোয়াড়কে বসিয়ে রেখে অফ ফর্ম খেলোয়াড় রাহুলকে বারবার সুযোগ দিচ্ছেন কোহলি। যার ফল ভুগছে টিম ইন্ডিয়া। আগামীকাল ১৮ই মার্চ সিরিজের চতুর্থ ম্যাচ হবে।

একই রকমের খবর