প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্যে ভারতের ঘোষিত দলে চমক

GNE NEWS DESK : ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় ক্রিকেট দল ঘোষণা করা হয়েছে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই পুনেতে অনুষ্ঠিত হবে। এই দলে জায়গা পেয়েছেন সূর্যকুমার যাদব, ক্রুনাল পান্ড্য এবং প্রসিদ্ধ কৃষ্ণ

প্রসিদ্ধ কৃষ্ণ ও ক্রুনাল সাম্প্রতিক বিজয় হাজারে ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পুরষ্কার পেয়েছেন, আর সূর্যকুমার ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্তভাবে ব্যাট করার জন্য পুরস্কৃত হয়েছেন। তবে ওয়ানডে দলে সুযোগ পাননি ইশান কিশান। এই সিরিজের জন্য, কিছু নতুন মুখ টিম ইন্ডিয়ার অন্তর্ভুক্ত হওয়ার আশা করা হয়েছিল এবং তাদের মধ্যে ক্রুনাল পান্ড্য এবং প্রসিদ্ধ কৃষ্ণ এর নাম শীর্ষে ছিল।

বিজয় হাজারে ট্রফিতে কর্ণাটকের হয়ে প্রসিদ্ধ কৃষ্ণ ২২.২ গড়ে ৭ ম্যাচে ১৪ উইকেট নিয়েছিলেন। তিনি এই মৌসুমে তাঁর দলের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারীও ছিলেন। তাঁর দুর্দান্ত বোলিংয়ের কারণে কর্ণাটক এই মরসুমে টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছিল। তবে সেমিফাইনালে মুম্বাইয়ের কাছে পরাজিত হয়।

ইংল্যান্ডের বিপক্ষে ভারতের ওয়ানডে দলটি : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, ঋষভ পান্থ (উইকেটরক্ষক), কেএল রাহুল (উইকেটকিপার), যুজভেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ক্রুনাল পান্ড্য, ওয়াশিংটন সুন্দর, টি নাটারাজন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সিরাজ, প্রসিদ্ধ কৃষ্ণ, শারদুল ঠাকুর।

ভারত বনাম ইংল্যান্ড ওয়ানডে সিরিজ ক্রিড়াসূচী :
২৩ মার্চ – প্রথম ওয়ানডে – পুনে – দুপুর ১:৩০ মিনিটে।
২৬ মার্চ – দ্বিতীয় ওয়ানডে – পুনে – দুপুর ১:৩০ মিনিটে।
২৮ মার্চ – তৃতীয় ওয়ানডে – পুনে – দুপুর ১:৩০ মিনিটে।

একই রকমের খবর