প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টিতে আজ জিততে পারলেই বিরাট রেকর্ড গড়বে টিম ইন্ডিয়া, কি সেই রেকর্ড দেখুন

GNE NEWS DESK : ভারত-ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের চূড়ান্ত ও নির্ধারক ম্যাচটি আজ শনিবার সন্ধ্যা ৭টা থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা হবে। টি-টোয়েন্টি সিরিজে উভয় দলই বর্তমানে ২-২ টি করে ম্যাচ জিতেছে। শেষ টি-টোয়েন্টি ম্যাচে যে দল জিতবে সেই দল সিরিজ জিতবেন। ভারত যদি ম্যাচটি জেতে তাহলে একটি বড় রেকর্ড করবে।

বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি এখন ইসান কিশান এবং সূর্যকুমার যাদবের আকারে দুর্দান্ত ব্যাটসম্যান পেয়েছেন। দু’জনেই ভাল ইনিংস খেলে দলকে নতুন বিকল্প সরবরাহ করেছে। কিশান এবং সূর্যকুমার তাদের প্রথম সিরিজে দুর্দান্ত প্রভাব ফেললেন। একই সঙ্গে হরিয়ানার অলরাউন্ডার রাহুল তেওয়াতিয়া দলের একমাত্র খেলোয়াড় যিনি অভিষেকের সুযোগ পাননি। শনিবার তবে, তিনি তার প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পেতে পারেন।

এই ম্যাচ জিতে সিরিজ জয়ে বড় রেকর্ড গড়ার সুযোগ আছে টিম ইন্ডিয়ার। জেনে রাখুন যে ভারত যদি ইংল্যান্ডের বিপক্ষে এই টি-টোয়েন্টি সিরিজ জিতে তবে এটি পর পর ৭তম টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ দখল করবে টিম ইন্ডিয়া। ২০১৯ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ থেকে এখন পর্যন্ত কোন সিরিজ না হেরে টানা ৬ টি সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া। এর মাঝে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২০১৯ সালে একটি টি-টোয়েন্টি সিরিজ ড্র হয়েছিল।

ভারতের ধারাবাহিক টি-টোয়েন্টি সিরিজের প্রথম জয়টা ছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২০১৯ সালে। তারপর বাংলাদেশের বিরুদ্ধে ২০১৯ সালে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২০১৯ সালে, শ্রীলঙ্কার বিরুদ্ধে ২০২০ সালে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২০২০ সালে, ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০২০ সালে জিতেছে।

একই রকমের খবর