প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা
Trending

Ind vs Eng : ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্যে ইংল্যান্ডের দল ঘোষিত, ভারতকে টক্কর দিতে দলে এলেন বিস্ফোরক ব্যাটসম্যান

GNE NEWS DESK : টেস্ট এবং টি-টোয়েন্টির পর ভারত ও ইংল্যান্ডের দল ওয়ানডে সিরিজ খেলতে প্রস্তুত। ইংল্যান্ড ইয়ান মরগানের নেতৃত্বে ১৪ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে। জোফরা আর্চার তার কনুইতে আঘাতের চিকিৎসার জন্য ইংল্যান্ডে ফিরে আসবেন। একই সঙ্গে ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক জো রুট দলে জায়গা পাননি।

বিস্ফোরক ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোনকে প্রথমবারের মতো ইংল্যান্ডের ওয়ানডে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই খেলোয়াড় টি-টোয়েন্টি সিরিজেও দলে ছিলেন তবে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি।

আসুন জেনে নেওয়া যাক ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই পুনের এমসিএ স্টেডিয়ামে খেলবে। সিরিজের প্রথম ম্যাচটি ২৩ শে মার্চ খেলতে হবে, তারপরে ২৬ শে ও ২৮ শে মার্চ বাকি দুটি ওয়ানডে ম্যাচ হবে। তিনটি ম্যাচেই দুপুর ১ টা ৩০ মিনিটে শুরু হবে। ইয়ান মরগানের দল বর্তমানে ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের এক নম্বর দল এবং এরকম পরিস্থিতিতে ভারতের মাটিতে এই সিরিজে দুর্দান্ত লড়াইয়ে আশা করছে ক্রিকেট ভক্তরা।

ইংল্যান্ড দল: ইয়ান মরগান (অধিনায়ক), মইন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জোস বাটলার, স্যাম কারেন, টম কারেন, লিয়াম লিভিংস্টোন, যসন রায়, ম্যাট পার্কিনসন, আদিল রশিদ, বেন স্টোকস, রিস টপালি এবং মার্ক উড।

একই রকমের খবর