প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : প্রথম ১৪ ওভার দুর্দান্ত ব্যাটিং করেও ভারতের কাছে ম্যাচ হারল ইংল্যান্ড

GNE NEWS DESK : পুনেতে ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ভারত ৬৬ রানে ইংল্যান্ডকে হারিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল। ৩১৮ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ইংল্যান্ড ৪২.১ ওভারে ২৫১ রানে অলআউট হয়ে যায়।

টিম ইন্ডিয়ার ৩১৭ রানের জবাবে ইংল্যান্ডের জনি বেয়ারস্টো এবং জেসন রায় দলকে দ্রুত শুরু দিয়েছিলেন। উভয়ই প্রথম উইকেটে ১৪.২ ওভারে ১৩৫ রানের জুটি বাঁধেন। জেসন রায় ৪৬ রান করে আউট হন। জনি বেয়ারস্টো দুর্দান্ত ইনিংস খেলে ৯৪ রান করে আউট হন। বাকি ব্যাটসম্যানরা কেউ তেমন কোন রান করতে পারেনি। ইংল্যান্ড দল ৪২.১ ওভারে ২৫১ রানে অলআউট হয়ে যায়। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া ভারতের প্রসিদ্ধ কৃষ্ণ ম্যাচে সর্বোচ্চ ৪ টি উইকেট নেন।

এদিন ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করা ভারতীয় দল দুর্দান্ত পারফরম্যান্স করে ইংল্যান্ডের সামনে ৩১৮ রানের লক্ষ্য নির্ধারণ করে দেয়। ভারতীয় দল খুব একটা ভাল শুরু করতে পারেনি। রহিত ২৮ রান করে আউট হন। এর পরে অধিনায়ক বিরাট কোহলি ও শিখর ধাওয়ানের মধ্যকার সেঞ্চুরির জুটি হয়েছিল। বিরাট কোহলি ৫৬ এবং শিখর ধাওয়ান ৯৮ রান করেছিলেন। যা ভারতীয় দলকে শক্তিশালী করেছিল।

বিরাট কোহলিএবং শিখর ধাওয়ান আউট হওয়ার পরে কেএল রাহুল এবং প্রথম ওয়ানডে ম্যাচ খেলা ক্রুনাল পান্ড্য একটি ঝড়ো ইনিংস খেলেন এবং দলকে বড় স্কোরের দিকে নিয়ে যান। রাহুল ৬২ এবং ক্রুনাল ৫৮ রানের অপরাজিত ইনিংস করেছিলেন।ক্রুণাল পান্ড্য তার প্রথম ম্যাচে ঝড়ো হাফ সেঞ্চুরি হাঁকিয়ে দুর্দান্ত আত্মপ্রকাশ করেছেন। ভারত ৫০ ওভারে ৫ উইকেট ৩১৭ রান করে।

একই রকমের খবর