প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা
Trending

IPL 2021 : চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন দিল্লি দলের দুর্দান্ত ক্রিকেটার

GNE NEWS DESK : ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে কাঁধে চোট পান শ্রেয়স আইয়ার, যায় কারণে আগামী ৯ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ( IPL 2021 ) থেকে ছিটকে গেলেন শ্রেয়স আইয়ার। এটি দিল্লি ক্যাপিটাল টিমের দ্বারা নিশ্চিত করা হয়েছে।

দিল্লি ক্যাপিটাল দলের সহ-মালিক পার্থ জিন্দাল এ বিষয়টি নিশ্চিত করেছেন। পার্থ জিন্ডাল টুইট করে লিখেছেন যে আমাদের অধিনায়ক শ্রেয়ার আয়ার ইনজুরির কারণে পুরো আইপিএল থেকে বাদ পড়েছেন। আশা করি তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন, ও আরও শক্তিশালী ফিরে আসবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের দরকার আপনাকে।

তবে বিসিসিআই এ বিষয়ে এখন পর্যন্ত কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি। তবে স্ক্যানে তাঁর চোট সম্পর্কিত তথ্য অনুসারে শ্রেয়ার আয়ারের অস্ত্রোপচারও হতে পারে। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে ফিল্ডিংয়ের সময় বিয়ারস্টোর স্ট্রোকের শর্ট ধরতে গিয়ে কাঁধে আঘাত পান শ্রেয়ার আয়ার।

শ্রেয়ার আয়ারের চোটের কারণে সূর্যকুমার যাদব দ্বিতীয় ওয়ানডেতে অভিষেকের সুযোগ পেতে পারেন। গত মৌসুমে, আইয়ার দিল্লির রাজধানীগুলিকে ফাইনালে নিয়ে গিয়েছিলেন। যদিও মুম্বই ইন্ডিয়ানস ফাইনালে দিল্লিকে হারিয়ে রেকর্ড পঞ্চমবারের মতো আইপিএল জিতেছে। আইপিএল ২০২১ থেকে আয়ারের বাইরে চলে যাওয়ায় দিল্লি ক্যাপিটাল দলের অধিনায়ক হতে পারেন ঋষভ পান্থ। গত বছর তিনি দলের সহ-অধিনায়ক ছিলেন। তবে শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন এবং স্টিভ স্মিথের মত খেলোয়াড়রা রয়েছেন অধিনায়কত্বের জন্যও ফ্র্যাঞ্চাইজিটির বিকল্প ।

একই রকমের খবর