প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : টিম ইন্ডিয়া ৩৩৬ রান করেও ম্যাচ জিততে পারলনা কেন ? টিম ইন্ডিয়ার ভিলেন দুজন খেলোয়াড়

GNE NEWS DESK : ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টিম ইন্ডিয়া ৬ উইকেটে পরাজয়ের মুখোমুখি হয়েছিল। জনি বেয়ারস্টোর ১২৪ এবং বেন স্টোকসের ৯৯ রানের দুর্দান্ত ইনিংসের জন্য ভারতের বিশাল রানের টার্গেট তাড়া করে সহজেই জিতে যায় ইংল্যান্ড । এই জয়ের সাথেই ইংল্যান্ড তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সমতা ফিরিয়েছে। ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি আগামীকাল রবিবার হবে পুনেতে।

দ্বিতীয় ওয়ানডেতে টিম ইন্ডিয়ার পরাজয়ের কারণ হয়ে ওঠে দুর্বল বোলিং। কুলদীপ যাদব এবং ক্রুনাল পান্ড্য ইংল্যান্ডের জনি বেয়ারস্টোর ও বেন স্টোকসের কাছে ব্যাপক মার খেয়েছেন। ক্রুনাল পান্ড্য ছিলেন সবচেয়ে ব্যয়বহুল বোলার। ক্রুনাল পান্ড্য কোনও উইকেট ছাড়াই ৬ ওভারে ৭২ রান দিয়েছিলেন। ক্রুনাল পান্ড্য ছাড়াও কুলদীপ যাদব কোনও উইকেট ছাড়াই ১০ ওভারে ৮৪ রান দিয়েছিলেন। কুলদীপ যাদবের ফিল্ডিংও ভালো খারাপ ছিল না এবং বেন স্টোকসের ক্যাচও ফেলেছিলেন তিনি।

গতকালের ম্যাচে প্রথমে ব্যাট করে টিম ইন্ডিয়া ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৩৬ রান তোলে এবং ইংল্যান্ডকে ৫০ ওভারে জয়ের জন্য ৩৩৭ রানের লক্ষ্য দেয়। ইংল্যান্ড ৬.৩ ওভার বাকি রেখে ম্যাচটি জিতেছিল। এ থেকে অনুমান করা যায় যে ভারতীয় বোলারদের বোলিংয়ের স্তর খুবেই খারাপ ছিল। জনি বেয়ারস্টো এবং বেন স্টোকস টিম ইন্ডিয়ার বোলারদের উপর তান্ডব চালায়।

জনি বেয়ারস্টো ১১২ বলে ১২৪ রান এবং বেন স্টোকস ৫২ বলে ৯৯ রান করেছিলেন। বেয়ারস্টো তার ইনিংসে ১১ টি বাউন্ডারি এবং সাতটি ছক্কা মারেন। স্টোকস ১ রানের জন্যে সেঞ্চুরি মিস করেন, তবে ম্যাচটি জেতাতে তার চারটি চার এবং দশটি ছয়ের ইনিংস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। দু’জনেই দ্বিতীয় উইকেটের জন্য ১১৪ বলে ১৭৫ রানের জুটি গড়েন। এরপরে লিয়াম লিভিংস্টোন ২৭ এবং ডেভিড ম্যালান ১৬ রানে অপরাজিত থেকে ম্যাচ বের করেন। ইংল্যান্ড ৪৩.৩ ওভারেই ৪ উইকেট হারিয়ে ম্যাচ জিতে যায়।

একই রকমের খবর