প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

Ind vs Eng : ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে আজ টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে বড়সড় পরিবর্তনের সম্ভাবনা

GNE NEWS DESK : ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিন ওয়ানডে ম্যাচের সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি আজ রবিবার পুনেতে দুপুর ১ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। তৃতীয় ম্যাচটি হবে দুই দলের জন্যই ডু অথবা ডাইয়ের। কারণ এই ম্যাচে যে দল জিতবে তারা সিরিজটি ক্যাপচার করবে। এটির সাথে উভয় দলই শেষ ম্যাচের সেরা একাদশের সাথে মাঠে নামবে।

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি যে কোনও পরিস্থিতিতে তৃতীয় ম্যাচ জয়ের জন্য শক্তিশালী প্লেয়িং ইলেভেনের সাথে মাঠে নামবেন। এমন পরিস্থিতিতে বিরাট কোহলি গত ম্যাচে খারাপ পারফরম্যান্স করা দুজন খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেন থেকে বের করে দিতে পারেন। ক্রুনাল পান্ড্য এবং কুলদীপ যাদব এই উভয় খেলোয়াড়দের সিরিজের দ্বিতীয় ম্যাচে বোলিং পারফরম্যান্স খুব খারপ ছিল।

ক্রুনাল পান্ড্য এবং কুলদীপ যাদবকে আবার বিরাট কোহলি কি প্লেয়িং ইলেভেনে জায়গা দেবেন? তা টসের পর জানা যাবে। তবে আমাদের মতে, যুজবেন্দ্র চাহাল কুলদীপের জায়গায় চান্স পেতে পারেন। একই সাথে ক্রুনালের জায়গায় ফাস্ট বোলার টি নাটারাজন অথবা মহম্মদ সিরাজ প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন।

সম্ভাব্য ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন : রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), কেএল রাহুল, ঋষভ পান্থ, হার্দিক পান্ড্য, শারদুল ঠাকুর, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, টি নাটারাজন/মহম্মদ সিরাজ, প্রসিদ্ধ কৃষ্ণ।

ইংল্যান্ডের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন : জেশান রায়, জনি বেয়ারস্টো, বেন স্টোকস, ডেভিড ম্যালান, জস বাটলার (ক্যাপ্টেন), লিয়াম লিভিংস্টোন, মইন আলী, স্যাম কারান, টম কুরান/ মার্ক উড, আদিল রশিদ, রিসি টপলি।

একই রকমের খবর