প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা
Trending

Ind vs Eng : শেষ বলে ম্যাচ জিতে ওয়ানডে সিরিজ জিতল টিম ইন্ডিয়া

GNE NEWS DESK : ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ভারত ৭ রানে ইংল্যান্ডকে হারিয়ে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতল। সাম কারেন্স প্লেয়ার অফ দা ম্যাচ নির্বাচিত হয়েছেন। জনি বেস্টো প্লেয়ার অফ দা সিরিজ নির্বাচিত হয়েছেন।

৩৩০ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে ইংল্যান্ড দলের জসন রায় ১৪ রানে ও জনি বেস্টো ১ রানে ভুবনেশ্বর কুমারের বলে আউট হন। তারপর বেন স্টোকস ও মিলান ইংল্যান্ডকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। এর মাঝে হার্দিক ক্যাচ মিস করেন বেন স্টোকসের। একবার জীবনদান পেয়েও বড় ইনিংস খেলতে পারলেননা স্টোকস। ৩৫ রান করে টি নটরাজের বলে আউট হন। এর পর মালান অর্ধশতরান করেন। তিনি ৫০ রান করেন। সাম কারেন্স দুর্দান্ত ব্যাটিং করে ম্যাচ জেতানোর চেস্টা করেন কিন্তু ৭ রানের জন্যে ম্যাচ হেরে যায় ইংল্যান্ড। সাম কারেন্স ৯৫ রান করে অপরাজিত থাকেন। ইংল্যান্ড দল ৫০ ওভারে ৯ উইকেটে ৩২২ রান করে। ভারতের সর্দুল ঠাকুর ৪ টি ভুবনেশ্বর কুমার ৩ টি,ও টি নটরাজন ১ টি উইকেট নেন।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয় দলটি ৪৮.২ ওভারে সব উইকেট হারিয়ে ৩২৯ রান করে। ভারতের শিখর ধাওয়ান, ঋষভ পান্থ ও হার্দিক পান্ড্য তিনজনেই হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন।

রোহিত শর্মা ও শিখর ধাওয়ান ওপেনিং জুটিতে টিম ইন্ডিয়ার হয়ে ১০৩ রানের করেছিলেন। রোহিত শর্মা ৩৭ রান এবং শিখর ধাওয়ান ৬৭ রান করেছিলেন। কোহলি মাত্র ৭ রানে আউট হন।

তারপর ঋষভ পান্থ এবং হার্দিক পান্ড্য ঝড়ো ইনিংস খেলেন। ঋষভ পান্থ চারটি ছক্কা এবং পাঁচটি বাউন্ডারির ​​সাহায্যে ৭৮ রান করেছিলেন। হার্দিক পান্ড্য চারটি ছক্কা ও পাঁচটি বাউন্ডির সাহায্যে ৬৪ রান করেন। এ ছাড়া শারদুল ঠাকুর তিনটি ছক্কা ও একটি চারের সাহায্যে ২১ বলে ৩০ রান করেছিলেন।

একই রকমের খবর