প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021 : আইপিএল শুরুর আগে মুম্বাই-চেন্নাই-দিল্লি দলে ধাক্কা

GNE NEWS DESK : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪ তম আসর (IPL 2021) শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি রয়েছে। আগামী ৯ই এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল ২০২১ এবং এই টুর্নামেন্টের আগে তিনটি বড় দল বড় ধাক্কা খেয়েছে।

পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স, তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটাল যে দলটি গত বছর আইপিএল ফাইনালে পৌঁছেছিল, তাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছাড়াই প্রথম ম্যাচে নামবে। দিল্লি ক্যাপিটাল জন্য আরও খারাপ খবর আছে কারণ আগেই শ্রেয়স আইআর আইপিএলের বাইরে চলেগেছেন তারপর এখন দুই খেলোয়াড় প্রথম ম্যাচে খেলতে পারবেন না।

আসলে কাগিসো রাবদা ও এনরিক নরখিয়া ( দিল্লি), লুঙ্গি আঙ্গিদি ( চেন্নাই) কুইন্টন ডিকক( মুম্বাই) এবং ডেভিড মিলার ( রাজস্থান) তাদের দলের হয়ে আইপিএল ২০২১ এর প্রথম ম্যাচ খেলতে পারবে না। পরের দু একটা ম্যাচেও অনিশ্চিত। এই চার খেলোয়াড়ই পাকিস্তানের বিপক্ষে সিরিজে দক্ষিণ আফ্রিকার দলের অংশ। এই সিরিজের কারণে, এই খেলোয়াড়রা পরে ভারতে পৌঁছাবে এবং এর পরে তারা এক সপ্তাহের জন্য সুনির্দিষ্টভাবে থাকার পরে দলে যোগ দেবে।

একই রকমের খবর