প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021: নতুন ও পুরানো খেলোয়াড়দের নিয়ে এবছর আইপিএলে প্রথম থেকেই ঝড় তুলতে প্রস্তুত কিংস ইলেভেন পাঞ্জাব

GNE NEWS DESK : আইপিএলের শেষ ছয় মরসুমে প্লে অফে জায়গা করতে ব্যর্থ হওয়া পাঞ্জাব এই মৌসুমে ট্রফি জয়ের জন্য পুরো জোর দেবে। আসুন আমাদের জানা যাক গত ১৩ বছর ধরে পাঞ্জাবের দলটি আইপিএল ট্রফি জিততে পারেনি। পাঞ্জাবের দলটি গত মরসুমে প্লে অফে জায়গা করে নেওয়ার খুব কাছাকাছি ছিল, তবে শেষ পর্যন্ত তারা রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হেরে যায় এবং তাদের প্লে অফে পৌঁছানোর আশা ছিন্ন হয়ে যায়। আগের মরসুমে পাঞ্জাব দল ষষ্ঠ স্থানে ছিল।

পাঞ্জাবে ক্রিস গেইলের মতো পাওয়ার হিটার আছে যারা ম্যাচটি নিজের মতো করে ঘুরিয়ে দিতে পারে। অধিনায়ক লোকেশ রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরাণ এবং মনদীপ সিংয়ের কারণে পাঞ্জাবের ব্যাটিং অর্ডার শক্ত। পাঞ্জাব দলটি বিশ্বের সেরা এক নম্বর টি-টোয়েন্টি ব্যাটসম্যান ইংল্যান্ডের ডেভিড মালান এবং মুশতাক আলী টি-টোয়েন্টি ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করা শাহরুখ খানকে অন্তর্ভুক্ত করেছে।

এ ছাড়া পাঞ্জাব অস্ট্রেলিয়ার পেসার জেহ রিচার্ডসনকে ১৪ কোটি টাকায় এবং রিলে মেরিডিথকে আট কোটি টাকায় নিয়েছিল। পাঞ্জাবও অলরাউন্ডার মাইসেস হেনরিককে অন্তর্ভুক্ত করেছিলেন, যিনি ভারতের বিপক্ষে সিরিজে ভাল পারফর্ম করেছিলেন। পাঞ্জাব দলে লেগ স্পিনার রবি বিষনাই এবং এম আশ্বিন রয়েছেন, যারা গত মৌসুমে পাঞ্জাবের সবচেয়ে সফল বোলার ছিলেন। পাঞ্জাবের দ্রুত বোলিং আক্রমণে মোহাম্মদ শামির মতো বোলার রয়েছে। চোট কাটিয়ে তিনি ফিরে আসছেন। পাঞ্জাব কিংসের এই আসরে তাদের প্রথম ম্যাচটি রাজস্থান রয়্যালসের সাথে আগামী ১২ এপ্রিল হবে।

কিংস ইলেভেন পাঞ্জাব দল :লোকেশ রাহুল (অধিনায়ক ও উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, মনদীপ সিং, প্রভাসিমরন সিং, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), সরফরাজ খান, দীপক হুদা, মুরুগান আশ্বিন, রবি বিশ্বনাই, হরপ্রীত ব্যারার, মোহাম্মদ শামি, আরশদীপ সিং, ইশান পাওয়েল, দর্শন নলাকান্দে, ক্রিস জর্ডান,ডেভিড ম্যালান, জয় রিচার্ডসন, শাহরুখ খান, রিলে মেরিডিথ, মাইসেস হেনরিক্স, জালাজ স্যাক্সেনা, উত্কর্ষ সিং, ফ্যাবিয়ান অ্যালেন এবং সৌরভ কুমার।

একই রকমের খবর