প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021 : দিল্লি ক্যাপিটালের কাছে ম্যাচ হারের পর ধোনির জরিমানা

GNE NEWS DESK : তরুণ অধিনায়ক ঋষভ পন্থের নেতৃত্বে দিল্লি ক্যাপিটাল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) তাদের প্রথম ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে সাত উইকেটে হারিয়েছে। পৃথ্বী শ এবং শিখর ধাওয়ানের বিস্ফোরক অর্ধশতকের ভিত্তিতে চেন্নাই সুপার কিংসের কাছ থেকে দিল্লি দলটি সহজেই ১৮৯ রানের লক্ষ্য অর্জন করেছিল।

প্রথম ম্যাচটি চেন্নাই সুপার কিংস এবং অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি উভয়ের পক্ষেই খারাপ বলে প্রমাণিত হয়েছিল। ক্যাপ্টেন ধোনি প্রথমে রানের খাতা না খুলেই আউট হন এবং ম্যাচের পরে, আইপিএল গভর্নিং কাউন্সিল তাকে জরিমানা করে।

চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে দিল্লির বিরুদ্ধে ম্যাচে স্লো ওভার রেটের জন্য ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। আসলে, বিসিসিআই একটি নিয়ম করেছে যে এখন প্রতিটি দলকে তাদের ২০ ওভারটি ৯০ মিনিটের মধ্যে শেষ করতে হবে। আগে, নিয়ম ছিল যে ২০ তম ওভারটি ৯০ মিনিটের মধ্যে শুরু করা উচিত, তবে এখন দেড় ঘণ্টার মধ্যে নির্ধারিত ২০ ওভার শেষ করতে হবে। ৯০ মিনিটের মধ্যে, দলগুলি আড়াই মিনিটের দু’বার সময় পাবে। অর্থ দলগুলি ৮৫ মিনিটে মোট ২০ ওভার করতে হবে। এবং প্রতিটি দলকে এক ঘন্টার মধ্যে ১৪.১১ ওভার বোলিং করতে হবে।

অন্যদিকে, পরাজয়ের পরে ধোনি বলেছেন যে দিল্লির বিপক্ষে আইপিএলের প্রথম ম্যাচে দুর্বল পারফরম্যান্সের পরে তাদের বোলারদের তাদের ভুল থেকে শিক্ষা নিতে হবে। ধোনি বলেছিলেন, “আমরা আরও ভাল বোলিং করতে পারতাম। বোলাররা আশানুরূপ পারফরম্যান্স করতে পারেনি এবং খুব খারাপ বল করেছিল। তারা একটি শিক্ষা নিয়েছে এবং ভবিষ্যতে তারা আরও ভাল করবে। “ধোনি বলেছেন যে অনেক কিছু শিশিরের উপর নির্ভর করে এবং এটি মাথায় রেখে আমরা যতটা সম্ভব রান করতে চেয়েছিলাম।

Related Articles