প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021 : কলকাতার বিরুদ্ধে ম্যাচে হায়দ্রাবাদের হিরোর ভূমিকায় অবতীর্ণ হওয়া খেলোয়াড় শেষের দিকে হয়ে গিয়েছিলেন ভিলেন

GNE NEWS DESK : ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহবাগ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে মনীষ পান্ডেকে ধীর ব্যাটিংয়ের জন্য প্রশ্ন করেছেন। শেহবাগ বলেছিলেন, শেষ কয়েক ওভারে আক্রমণাত্মক ব্যাটিং করলে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারাতে হত না।

আসলে শেহবাগকে একটি টুইটার ব্যবহারকারী জিজ্ঞাসা করেছিলেন যে শেষ ওভারে মণীশ পান্ডে মাত্র একটি ছক্কা মারেন। তাঁর চোখ জমে থাকা অবস্থায়। দলটি কত ক্ষতির কারণ হয়েছিল? এটি নিয়ে শেহবাগ বলেছিলেন যে মনিশ শেষ দুই-তিন ওভারে বাউন্ডারি করতে পারেননি। তাঁর ছয়টিও শেষ বলে এসেছিল। ততক্ষণে ম্যাচ শেষ হয়ে গেল। এটি একটি গুরুত্বপূর্ণ সময় ছিল। এ সময় মনীশকে এগিয়ে আসতে হয়েছিল। কারণ তিনি সমস্ত চাপ সহ্য করেছিল। এই সময়, তার শটগুলি খোলামেলাভাবে খেলা উচিত ছিল। যদি তিনি এটি করতেন তবে সম্ভবত যে দলটি ম্যাচটি হারত না।

প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার আশিস নেহরা এর জন্য কেকেআর অধিনায়ক ইওন মরগানের প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন যে মনিশ পান্ডে মিড উইকেট এবং লং অনের মতো জায়গায় শট বেশি নেন। মাঝামাঝি সময়ে ফিল্ডার তিরিশ গজের মধ্যে ছিল। ততক্ষণে মণীশ পান্ডে রান করে চলেছিলেন। তবে ক্যাপ্টেন মরগান মিড উইকেট এবং লং অনের ফিল্ডারকে ফেরত পাঠালে মনীশের রান করাতে সমস্যা হতে শুরু করে। মরগান যদিও এটি করতে দেরি করেছিল। তবে তাঁর কৌশলটি মনীষ পান্ডেকে আটকাতে কাজ করেছিল।

মনীশ পান্ডে ৪৪ বলে অপরাজিত ৬১ রান করেছিলেন। তিনি তিনটি ছক্কা ও দুটি বাউন্ডারি হাঁকান। পান্ডে তৃতীয় উইকেটে জনি বেয়ারস্টোর সাথে ৯২ রানের জুটি গড়েন। তবে শেষের ওভার গুলিতে মণীশ পান্ডে বড় শট মারতে না পারার কারণে হায়দ্রাবাদ ম্যাচটি ১০ রানে হেরে যায়।
সংক্ষিপ্ত স্কোর বোর্ড :
কলকাতা : ১৮৭/৬ ২০ ওভার।
হায়দ্রাবাদ : ১৭৭/৫ ২০ ওভার।

Related Articles