প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021 : ম্যাচ জেতাতে না পারা হায়দ্রাবাদের ১১ কোটি টাকার খেলোয়াড়কে ভিলেন বানিয়ে সোশ্যাল মিডিয়ায় তান্ডব

GNE NEWS DESK : বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে খেলা আইপিএল ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের ব্যাটসম্যান মনীশ পান্ডের ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠছে। এই ম্যাচে মণীশ পান্ডে তিন নম্বরে ব্যাট করতে নামেন, তবে তিনি ৩৯ বলের মধ্যে ৩৮ রানের ধীর ইনিংস খেলেন এবং এমনকি দলকে জিতাতে পারেননি।

একসময় হায়দ্রাবাদ দলটি ৩ উইকেটে ১১৫ রান করেছিল এবং ২৩ বলে ৩৫ রানের দরকার ছিল, তবে মনীশ পান্ডে আউট হওয়ার পরে বাকি ব্যাটসম্যানরাও একের পর এক আউট হয়ে ম্যাচ হেরেছে।

হায়দ্রাবাদকে জিতিয়ে তোলার প্রধান দায়িত্ব মনিশ পান্ডের উপর ছিল যেহেতু তিনি প্রথম থেকেই খেলছিলেন, কিন্তু গুরুত্বপূর্ণ সময়ে তিনি আউট হন। হায়দরাবাদের ১৭ তম ওভারে স্পিনার শাহবাজ আহমেদ প্রথমে জনি বেয়ারস্টোকে আউট করেছিলেন। এর পরে বড় শট খেলতে গিয়ে আউট হন মণীশ পান্ডে। তারপরে যুব অলরাউন্ডার আবদুল সামাদও বড় শটের কারণে উইকেট হারান। মনীশ পান্ডেকে তার ধীর ইনিংসের জন্য টুইটারে ট্রল করা হচ্ছে। কিছু অনুরাগী তাকে প্লেয়িং ইলেভেনের বাইরে বের করার দাবি করছেন। সানরাইজার্সের সাথে ১১ কোটি টাকার চুক্তিতে মণীশ পান্ডে রয়েছেন।

স্পিনার শাহবাজ আহমেদের ১৭ তম ওভারে সম্পূর্ণ ম্যাচটি উল্টে যায়। বেয়ারস্টো ১২, মনীশ পান্ডে ৩৮ এবং আবদুল সামাদ ০ রানে আউট হন। এর পরে সানরাইজার্সের ম্যাচে ফেরার পথও বন্ধ হয়ে যায়। হায়দ্রাবাদ শেষ ৫ ওভারে ৭টি উইকেট হারিয়ে ম্যাচ হেরে যায়। গতকালের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জারদের দল প্রথমে ব্যাট করতে নেমে সানরাইজার্স হায়দরাবাদের সামনে ১৫০ রানের টার্গেট দেয়। জবাবে হায়দরাবাদের দল ২০ ওভারে ৯ উইকেটে ১৪৩ রান করতে সক্ষম হয়েছিল। হায়দ্রাবাদ ৬ রানে ম্যাচ হেরে যায়।

Related Articles