প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2021 : চেন্নাইয়ের কাছে হারের পর কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগানের জরিমানা

GNE NEWS DESK: কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক ইয়ন মরগানকে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম ম্যাচ চলাকালীন স্লো ওভার রেট রাখার জন্য ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

আইপিএল এক বিবৃতিতে বলেছে, “২১ শে এপ্রিল ওয়ানখেদে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আইপিএল ম্যাচের সময় স্লো ওভার রেটের জন্য জরিমানা করা হয়েছে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগানকে।”

মরগানের কী দোষ ছিল? বিবৃতিতে বলা হয়েছে, “দলের আইপিএল আচরণবিধির আওতায় স্লো ওভার রেট করার জন্যে এটি প্রথম ঘটনা, সুতরাং মরগানকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।” আইপিএল নিয়ম অনুসারে, স্লো ওভার রেটের প্রথম ক্ষেত্রে দলের অধিনায়ককে ১২ লক্ষ টাকা জরিমানা করা হবে।

সিএসকে বুধবার রাতে কেকেআরকে ১৮ রানে হারিয়েছে। চেন্নাইয়ের ফাফ ডু প্লেসিসের অপরাজিত ৯৫ রান এবং দীপক চাহারের চার উইকেট দখল করার ফলে ম্যাচ জিতে যায়। গতকালের ম্যাচে সিএসকে তিন উইকেটে ২২০ রান। জবাবে কেকেআর ১৯.১ ওভারে ২০২ রানে অলআউট হয়ে যায়।

Related Articles