প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলাCorona Virus

IPL 2021: আইপিএল স্থগিত, গ্রেপ্তার ২

GNE NEWS DESK : আইপিএল ২০২১ এ করোনা সংক্রামিত খেলোয়াড়ের সংখ্যা বাড়তে থাকার কারণে নিয়ে লীগ স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু প্রশ্ন উঠছে করোনা ভাইরাস কীভাবে আইপিএলের বায়ো বুদ্বুদে এসেছিল? ইতিমধ্যে একটি বড় খবর এসেছে, পুলিশ দু’জনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ২ জন বুকিকে গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে রাজস্থানের রয়্যালস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচে প্রবেশের চেষ্টা করার অভিযোগ উঠেছিল। আসলে ওই দুজনেই ভুয়া অ্যাক্রেডিটেশন তৈরি করেছিল। এমন পরিস্থিতিতে পুলিশ দুজনকেই গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ডে প্রেরণ করেছে।

এএনআইয়ের খবরে বলা হয়েছে, অরুণ জেটলি স্টেডিয়ামে গত ২ই মে ম্যাচ চলাকালীন দুজন বুকিকে গ্রেপ্তার হয়েছে। এই দু’জনেরই যে পরিচয় ছিল তা নকল ছিল। তাদের দুজনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছিল এবং এখন আইপিসির অধীনে মামলা দায়ের করে ব্যবস্থা নেওয়া হবে।

২ জন বুকিকে গ্রেপ্তার করা হয়েছে যে ম্যাচে ভুয়া পরিচয় দিয়ে ঢুকেছিল সেই ম্যাচে রাজস্থান হায়দ্রাবাদকে পরাজিত করেছিল। ওই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল। প্রথমে ব্যাট করে নামল রাজস্থান রয়্যালসের দল ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২২০ রান তোলে। লক্ষ্য তাড়া করার পরে সানরাইজার্স হায়দ্রাবাদ দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৫ রান করে। এই ম্যাচের আগে ডেভিড ওয়ার্নারের কাছ থেকে অধিনায়কত্ব ছিনিয়ে নিয়ে উইলিয়ামসনকে অধিনায়কত্ব দেওয়া হয়েছিল। এবং সানরাইজার্স হায়দ্রাবাদ দলের প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়েছিলেন ডেভিড ওয়ার্নার।

Related Articles

x