প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলাCorona Virus

IPL 2021: আইপিএল স্থগিত হওয়ার পর সিএসকের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির একটি সিদ্ধান্ত ক্রিকেট ভক্তদের মন জয় করেছে

GNE NEWS DESK : চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির একটি সিদ্ধান্ত ক্রিকেট ভক্তদের মন জয় করেছে। করোনার ভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছিল আইপিএল ২০২১। আস্তে আস্তে খেলোয়াড়রা তাদের ঘরে ফিরে যাচ্ছেন। স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে মুম্বই ফিরেছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। অন্যদিকে প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনি সিদ্ধান্ত নিয়েছেন যে তিনি চেন্নাই সুপার কিংস থেকে বাড়ি ফেরা শেষ খেলোয়াড় হবেন

সিএসকে-র এক সদস্য জানিয়েছেন, বিদেশি খেলোয়াড়দের ঘরে পৌঁছানোর পরে ধোনি তার তার নিজের বাড়িতে যাবেন। বর্তমানে চেন্নাই সুপার কিংসের খেলোয়াড়রা দিল্লিতে রয়েছেন।

বিসিসিআইয়ের সহায়তায় সমস্ত বিদেশী খেলোয়াড়কে চার্টার্ড ফ্লাইট থেকে বাড়ি পাঠানো হচ্ছে।সতীর্থদের সাথে ভার্চুয়াল বৈঠকে ধোনি বলেছিলেন যে ভারতে আইপিএল হচ্ছিল, বিদেশি খেলোয়াড় এবং সমর্থন কর্মীদের বিদেশে ফিরতে অগ্রাধিকার দেওয়া উচিত। ভারতীয় খেলোয়াড়রা পরে বাড়িতে ফিরতে পারেন। সিএসকের এক সদস্য বলেছিলেন, ‘মাহি ভাই বলেছিলেন যে তিনি হোটেল থেকে বেরিয়ে আসা দলের মধ্য থেকে শেষ ব্যক্তি হবেন। তিনি বিদেশী এবং তারপরে ভারতীয় খেলোয়াড়দের বাড়ি পাঠাতে চান। যখন প্রত্যেকে নিরাপদে তাদের বাড়িতে পৌঁছাবে, তখন তিনি সবার শেষে তার বাড়িতে যাবে।

GNE

সিএসকে দিল্লিতে থাকা খেলোয়াড়দের জন্য চার্টার্ড ফ্লাইটের জন্য বিশেষ ব্যবস্থা করেছে। চেন্নাইয়ের খেলোয়াড়দের উদ্দেশ্যে একটি দশ সিটের বিমান সকালে রাজকোট এবং মুম্বই ছেড়ে যাবে। একই সঙ্গে সন্ধ্যায় বেঙ্গালুরু এবং চেন্নাইয়ে মাঠে নামবে অন্যান্য খেলোয়াড়রা। বৃহস্পতিবার সন্ধ্যায় ধোনির রাঁচিতে তার বাড়ি যাওয়ার কথা রয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স এবং কিংস ইলেভেন পাঞ্জাবের মতো দলগুলিও তাদের ভারতীয় খেলোয়াড়দের জন্য চার্টার্ড প্লেনের ব্যবস্থা করেছে। রাজস্থান রয়্যালস, কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের খেলোয়াড়রা তাদের নিজস্ব গন্তব্যগুলিতে পৌঁছাতে বাণিজ্যিক ফ্লাইটে উঠেছে।

আইপিএলে অংশ নেওয়া অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা শিগগিরই চার্টার্ড বিমান দিয়ে মালদ্বীপের উদ্দেশ্যে রওয়ানা হবেন, যেখানে তারা অস্ট্রেলিয়ান সীমান্ত খোলার অপেক্ষায় থাকবেন। অস্ট্রেলিয়া করোনার মহামারীর দ্বিতীয় তরঙ্গ এর বিরুদ্ধে লড়াই করতে ভারত থেকে আগত বিমান ১৫ মে পর্যন্ত নিষিদ্ধ করেছিল। অস্ট্রেলিয়ার ৩৮ সদস্যের স্কোয়াডে খেলোয়াড়, কোচ, আম্পায়ার, ধারাভাষ্যকার যারা এখন মালদ্বীপে অপেক্ষা করবেন।

কেকেআর দলের এক কর্মকর্তা বলেছেন যে বুধবার থেকে অস্ট্রেলিয়ান সমস্ত খেলোয়াড় দিল্লিতে জড়ো হতে শুরু করেছে এবং তারা চার্টার্ড প্লেনে মালদ্বীপের উদ্দেশ্যে রওনা করবে।

Related Articles

x