প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ও ওয়ানডে সিরিজে ভারতের মহিলা দলে জায়গা পেলেন ১৭ বছরের এক বিস্ফোরক ব্যাটসম্যান

GNE NEWS DESK : গতরাতে ভারতের অল ইন্ডিয়া সিনিয়র মহিলা নির্বাচন কমিটি ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় মহিলা দল ঘোষণা করেছে। টি-টোয়েন্টিতে ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফরম্যান্স করা ওপেনার শেফালি ভার্মা প্রথমবারের মতো টেস্ট ও ওয়ানডে দলে জায়গা করে নিতে পেরেছেন।

একই সাথে শিখা পান্ডে এবং তানিয়া ভাতায়া দলে ফিরেছেন। একই সঙ্গে ঝাড়খণ্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান ইন্দ্রাণী রায় প্রথমবারের মতো আন্তর্জাতিক দলে খেলতে নির্বাচিত হয়েছেন। এই সফর শুরু হবে ১৬ই জুন থেকে ১৫ই জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই সময়ে উভয় দল ১৬ই জুন একটি টেস্ট ম্যাচ খেলবে। এর পরে ২৭ জুন থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। এর পরে ৯ই জুলাই থেকে তিনটি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

টেস্ট ও ওয়ানডেতে ভারতের সিনিয়র মহিলা দল: মিতালি রাজ (অধিনায়ক), স্মৃতি মান্ধনা, হারমানপ্রীত কৌর (সহ-অধিনায়ক), পুনম রাউত, প্রিয়া পুনিয়া, দীপ্তি শর্মা, জেমিলি রদ্রিগেস, শাফালি ভার্মা, স্নেহ রানা, তানিয়া ভাটিয়া (উইকেট) রক্ষক )), ইন্দ্রানী রায় (উইকেট)কিপার), ঝুলন গোস্বামী, শিখা পান্ডে, পূজা বাস্তরকর, অরুন্ধতী রেড্ডি, পুনম যাদব, একতা বিশট, রাধা যাদব।

GNE

টি-টুয়েন্টির জন্য ভারতের সিনিয়র মহিলা দল: হরমনপ্রীত কৌর (অধিনায়ক) স্মৃতি মান্ধনা (সহ-অধিনায়ক), দীপ্তি শর্মা, জেমিমা রডরিগস, শাফালি ভার্মা, রিচা ঘোষ, হারলিন দেওল, স্নেহ রানা, তানিয়া ভাটিয়া (উইকেট কিপার), ইন্দ্রানী রায় (উইকেট ) -কিপার), শিখা পান্ডে, পূজাবাস্তরকর, অরুন্ধতী রেড্ডি, পুনম যাদব, একতা বিশট, রাধা যাদব, সিমরান দিল বাহাদুর।

Related Articles

x