প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে গুরুতর অভিযোগ শোয়েব মালিকের

GNE NEWS DESK : পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে দল নির্বাচনে পক্ষপাতিত্বের অভিযোগ করে বলেছেন, খেলোয়াড়রা পারফরম্যান্সের ভিত্তিতে নয়, তালুকতের (পরিচিতির) ভিত্তিতে নির্বাচিত হয়।

জিম্বাবুয়েতে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজের খেলোয়াড় নির্বাচনের বিষয়ে অধিনায়ক বাবর আজমের পরামর্শ উপেক্ষা করার পরে পিসিবি নির্বাচন কমিটি দল নির্বাচন করেছিল। সেই বিষয় শোয়েব মালিক এই মন্তব্য করেছেন।

শোয়েব মালিক পাকিস্তান ক্রিকেট বোর্ডকে গুরুতর অভিযোগ করে বলেছিলেন, ‘আমাদের ক্রিকেটে পছন্দ-অপছন্দের ব্যবস্থা রয়েছে। এটি এমন কিছু যা পৃথিবীর অন্যান্য অংশেও উপস্থিত, তবে আমাদের সংস্কৃতিতে আরও বেশী আছে।

GNE

মালিক বলেছিলেন যে নির্বাচনটি নিখুঁতভাবে মেধার ভিত্তিতে করা উচিত এবং ক্যাপ্টেন আজমকে তার দল নির্বাচনের পূর্ণ স্বাধীনতা দেওয়া উচিত। তিনি আরো বলেছেন, ‘সাম্প্রতিক দলে এমন অনেক খেলোয়াড় ছিলেন যারাকে অধিনায়ক বেছে নিতে চেয়েছিলেন, তবে তাদের নির্বাচিত করা হয়নি। প্রত্যেকেরই নিজস্ব মতামত আছে তবে বাছাইয়ের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত অধিনায়কের হওয়া উচিত কারণ তিনিই তাঁর দলের সাথে মাঠে লড়বেন।

Related Articles

x