প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা
Trending

Ind vs Eng : টিম ইন্ডিয়ার বিরুদ্ধে প্রতিশোধ নিতে সবচেয়ে বড় ‘অস্ত্র’ ব্যবহার করবে ইংল্যান্ড: সুনীল গাভাস্কার

GNE NEWS DESK : ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার মনে করেন, ইংল্যান্ড ভারতের বিপক্ষে পাঁচ টেস্টের হোম সিরিজে সবুজ উইকেট তৈরি করবে। তিনি বলেছিলেন যে এ বছর ইংল্যান্ড দল ভারত সফর করেছিল। এই সিরিজ চলাকালীন ইংল্যান্ড দল ভারতীয় পিচে অনেকবার দাঁড়াতে পারেনি। ইংল্যান্ডের অনেক খেলোয়াড় ভারতীয় পিচগুলি নিয়ে প্রশ্ন উত্থাপন করেছিলেন।

সুনীল গাভাস্কার টেলিগ্রাফের জন্য তাঁর কলামে লিখেছিলেন যে, ভারতের বিরুদ্ধে ইংল্যান্ড দল সবুজ উইকেট তৈরি করবে। পরিস্থিতিতে ইংল্যান্ড সফরের সময় ভারতকেও দ্রুত বোলারদের পিচে খেলতে হতে পারে। তবে এখন এটি ভারতের পক্ষে সমস্যা নয়, কারণ টিম ইন্ডিয়ারও এমন বোলিং আক্রমণ রয়েছে, যা এই জাতীয় পিচে কার্যকর প্রমাণ করতে পারে। এমন পরিস্থিতিতে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা উল্টো মুখোমুখি হতে পারেন।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এই বছর ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়ার জয়ের আশা প্রকাশ করেছেন। পাঁচ টেস্টের সিরিজে ভারত কতটা পার্থক্য জিতবে তা তিনি জানাননি। তবে তারা স্পষ্টতই অনুভব করে যে বর্তমান দল ভারতের ইতিহাস গড়ার সুবর্ণ সুযোগ রয়েছে। তিনি লিখেছেন যে এই বছরের ইংলিশ গ্রীষ্মটি ভারতীয় দলের জন্য বিশেষ হবে। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষ হওয়ার পরেও ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতি নিতে ভারতীয় দলের ৬ সপ্তাহ থাকবে। দলের পক্ষে কিছু অনুশীলন ম্যাচ খেলতে এবং ইংল্যান্ডের আবহাওয়ার সাথে নিজেকে খাপ খাইয়ে নেওয়া যথেষ্ট হবে।

GNE

Related Articles

x