প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ কি হবে?

GNE NEWS DESK : আগামীকাল অর্থাৎ মঙ্গলবার অনুষ্ঠিত ভার্চুয়াল বৈঠকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে পারবে কিনা সেই বিষয়ে ভার্চুয়াল বৈঠকে আলোচনা হবে। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক মাসের জন্য সময় চাইবে বলে মিডিয়া সূত্রে খবর। এবং বিসিসিআই টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন সম্পর্কে এক মাসের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে খবর।

আগামীকালের ভার্চুয়াল বৈঠকে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি অনলাইনে এতে অংশ নেবেন। এই বৈঠকে কোনও ফলাফল আশা করা যায় না। জুলাই মাসে বিসিসিআই আরও একটি বিশেষ সাধারণ সভা (এসজিএম) ডাকবে। ১৮ জুলাই থেকে শুরু হওয়া বার্ষিক সম্মেলনে আইসিসি তার চূড়ান্ত সিদ্ধান্তের আনুষ্ঠানিক ঘোষণা করে দিতে পারে। তবে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের হোস্টিংয়ের সুযোগটি হাতছাড়া করতে চায় না, যার জন্য সংযুক্ত আরব আমিরাত একটি বিকল্প ভেন্যু ।

বিসিসিআই সূত্র জানিয়েছে, কোভিড -১৯ এর মামলা ভারতে নেমে আসছে, তবে আমরা এখনই এমন অবস্থার মধ্যে নেই যেখানে আমরা টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের প্রতিশ্রুতি প্রকাশ করতে পারি। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং সেক্রেটারি সিদ্ধান্ত নেওয়ার জন্য এক মাস সময় চেয়েছেন। ভারতে হোস্টিং ঠিক হবে কি না সে বিষয়ে তারা অবশ্যই সরকারের পরামর্শ নেবে।

GNE

Related Articles

x