প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশা করেও একটি দলকে এগিয়ে রাখলেন ম্যাককালাম

প্রাক্তন নিউজিল্যান্ডের অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম বলেছেন, ইংল্যান্ডের শর্তের কারণে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত অনুশীলন করতে খুব কম পাবে

GNE NEWS DESK : ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ আগামী ১৮ থেকে ২২ জুন ইংল্যান্ডের সাউদাম্পটনের এজাসর বাউলে অনুষ্ঠিত হবে। প্রাক্তন নিউজিল্যান্ডের অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম বলেছেন, ইংল্যান্ডের শর্তের কারণে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত অনুশীলন করতে খুব কম পাবে।

ম্যাককালাম স্পোর্টস টুডেকে জানিয়েছেন, এই ম্যাচের আগে নিউজিল্যান্ড যে ম্যাচ অনুশীলনটি পাবে তাতে তাদের উপকার হবে, এই দিক দিয়ে নিউজিল্যান্ড একটু এগিয়ে থাকছে। ম্যাককালাম বলেন এই ম্যাচটিতে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে। তিনি বলেন আমি নিউজিল্যান্ড ভক্ত হিসাবে ভারতকেও সম্মান করি আমি। আমি জানি ভারত দুর্দান্ত লড়াই করার অবস্থায় রয়েছে।

প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম বলেছিলেন, “আমি মনে করি আমরা একটি দুর্দান্ত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল দেখতে পাব।” সেরা দল জিতবে এবং দুর্দান্ত একটি খেলা দেখবে ক্রিকেটপ্রেমীরা। ২০ সদস্যের নিউজিল্যান্ডের দলটি ডব্লিউটিসি ফাইনালের আগে ইংল্যান্ডেরদের বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতি নিচ্ছে, ভারতীয় দলটি বর্তমানে মুম্বাইয়ের কোয়ারান্টিনে রয়েছে। ডব্লিউটিসি ফাইনালের পর ভারতও আগস্ট-সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্টের সিরিজ খেলবে।

GNE

Related Articles

x