প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলাWorld

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের পিচে স্পিন না ফাস্ট বোলাররা সুবিধা পাবে?

GNE NEWS DESK : বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে আগামী ১৮ থেকে ২২ জুন ইংল্যান্ডের সাউদাম্পটনে অনুষ্ঠিত হবে। এই ম্যাচে পিচ কেমন থাকতে পারে সেই বিষয়ে আগাম আভাস দিয়েছেন ইংল্যান্ডের প্রাক্তন বাঁহাতি স্পিনার মন্টি পানেসার।

মন্টি পানেসার বলেছিলেন, ‘আমি মনে করি সাউদাম্পটনের উইকেট স্পিনারদের সহায়ক হবে। এবং নিউজিল্যান্ডের খেলোয়াড়দের খুব ভালভাবে স্পিন খেলতে পারবে না। এবং এমন পরিস্থিতিতে ভারত এখানে উপকৃত হতে চলেছে। পানেসার আগেই বলেছিলেন যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজটি ভারত ৫-০ ব্যবধানে জিতবে।

তবে এখন মন্টি পানেসার বলেছেন যে ভারত স্বাগতিক ইংল্যান্ডকে পুরাপুরি সাফ করতে পারবে না। তবে তিনি বলেছিলেন যে, ভারতের ভাল দল বোলার এবং অভিজ্ঞ ব্যাটসম্যান থাকায় ভারতীয় দল আসন্ন সিরিজ জিততে পারে। ভারতের এই দলটিও বেশ শক্তিশালী।

GNE

মন্টি পানেসার বলেছিলেন, ‘ভারতের ভাল ফাস্ট বোলার রয়েছে, তারা সুইং বল ভালো করতে পারে এবং তাদের স্পিনাররা কীভাবে ভাল পারফরম্যান্স করতে পারে সে সম্পর্কে আরও ভাল বিকল্প রয়েছে। ভারতীয় দল খুব ভাল খেলবে। তবে ভারত ৫-০ ভাবে জিততে না পারলেও তবে অবশ্যই সিরিজ জিতবেন।

Related Articles

x