প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ভারতের ক্রিকেটের ইতিহাসে প্রথমবার পুরুষ ও মহিলা দল এক সাথে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়েছে

GNE NEWS DESK : আগামী ১৮ই জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের পুরুষ দলকে নিউজিল্যান্ডের মুখোমুখি হতে হবে। এর পর টেস্ট সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে খেলবে দলটি। ভারতের মহিলা ক্রিকেট দলকেও ইংল্যান্ডের বিপক্ষে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি ২০ ম্যাচ খেলতে হবে।

ভারতের পুরুষ ও মহিলা ক্রিকেট দল বৃহস্পতিবার চার্টার বিমানে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়েছে। অধিনায়ক বিরাট কোহলি, ফাস্ট বোলার ইশান্ত শর্মা এবং মোহাম্মদ সিরাজের পাশাপাশি প্রবীণ মহিলা ক্রিকেটার মিতালি রাজ এবং ঝুলন গোস্বামীর ছবি ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) টুইট করেছে।

এই প্রথম ভারতের পুরুষ ও মহিলা ক্রিকেট দলগুলি একসাথে সফরে রওয়ানা হয়েছে। লন্ডনে পৌঁছানোর পরে উভয় দল সাউদাম্পটনে যাবে, যেখানে তারা কোয়ারানটাইন থাকবে। সাউদাম্পটনে কোয়ারেন্টাইন সময় শেষ করার পরে, পুরুষদের দলটি ১৮ই জুন থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে।

একই সঙ্গে, মহিলা দল ইংল্যান্ডের দলের সাথে একমাত্র টেস্ট ম্যাচ খেলবে ১৬ই জুন বিস্টলে। সাত বছর পর মহিলা দলের হয়ে এটিই প্রথম টেস্ট। টেস্টের পর মহিলা দলকে ইংল্যান্ডের সাথে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলতে হবে। মহিলা দলটি ১৫ জুলাই সফর শেষ করবে, যখন পুরুষ দল সেখানে থাকবে এবং আগস্ট-সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

Related Articles

x