প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ICC WTC Final : টিম ইন্ডিয়ার কোয়ারেন্টাইন পিরিয়ড সহজ হবে না, খুব কঠোর নিয়ম চাপানো হয়েছে

GNE NEWS DESK : আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে টিম ইন্ডিয়া বর্তমানে ইংল্যান্ডের সাউদাম্পটনে রয়েছে।

টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের জন্য ইংল্যান্ডে কঠোর কোয়ারেন্টাইন বিধি তৈরি করা হয়েছে। ভারতীয় এক স্পিনার বলেছেন যে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য এজিস বাউলে অনুশীলনের আগে দলকে তিন দিন কঠোরভাবে কোয়ারেন্টাইন থাকতে হবে।করোনা ভাইরাস প্যান্ডেমিকের পরিপ্রেক্ষিতে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) কোনও দ্বিধা নিতে প্রস্তুত নয়। বোর্ড নিরাপদ উপায়ে প্রতিযোগিতা পরিচালনা করতে চায়।

আগামি ১৮ জুন থেকে ফাইনাল ম্যাচটি শুরু হতে চলেছে বলে ভারতীয় ক্রিকেট দল প্রস্তুতির জন্য খুব অল্প সময় পাবে। অন্যদিকে, নিউজিল্যান্ড দল ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলছে।

GNE

ইংল্যান্ড সফরে যাওয়ার আগে মুম্বাইয়ের একটি হোটেলে টিম ইন্ডিয়ার সমস্ত খেলোয়াড় এবং সমর্থন কর্মীদের ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইন করা হয়েছিল। যদিও সাউদাম্পটনে কোয়ারেন্টাইনের সময় খুব কম। কিন্তু খুব কঠোর নিয়ম চাপানো হয়েছে।

Related Articles

x