প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

ICC WTC FINAL : নিউজিল্যান্ড দলের জন্য ভালো খবর,এক দুর্দান্ত বোলার ফাইনালের আগে প্রস্তুতির সুযোগ পেতে চলেছেন

GNE NEWS DESK : নিউজিল্যান্ডের ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে সুযোগ পেতে পারেন। যদিও আগে তথ্য এসেছিল যে ফাইনালের আগে ইংল্যান্ডের বিপক্ষে দুটি টেস্টেই খেলতে পারবে না তিনি। তবে ইংল্যান্ডে পৃথকীকরণ থেকে অব্যাহতি পাওয়ার পরে, তিনি আগামী ১০ই জুন থেকে দ্বিতীয় টেস্টে খেলতে যেতে পারেন। যার কারণে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে প্রস্তুতির সুযোগ পেতে চলেছেন।

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালটি সাউদাম্পটনে আগামি ১৮ই থেকে ২২শে জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে। আইপিএল খেলার পরে ট্রেন্ট বোল্ট ইংল্যান্ডে না গিয়ে বাড়ি চলে গিয়েছিলেন। এ কারণে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে পারেননি। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড বলেছেন যে কিছুটা সুযোগ আছে, কারণ কিছু বিষয় বদলে গেছে। ইউকে সরকারের কাছ থেকে বোল্ট অনুমতি পেয়েছে। তবে বৃহস্পতিবার এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। দলটি ফাইনালের আগে বোলারদের ফিট রাখতে চায়।

নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেছিলেন ফাইনালের আগে বোলারদের পরিচালনা করা জরুরি। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে বোলাররা ভাল বোলিং করেছিল। জানা গেছে, প্রথম টেস্টে টিম সাউদি ৪২ ওভার, কাইন জেমসন ৪১ ওভার এবং নীল ওয়েজনার ৪০ ওভার বোল করেছিলেন। ট্রেন্ট বোল্টের ফিরে আসার পরে জেমসন এবং ওয়েজনারের মধ্যে একটি মাত্র বোলার চান্স পাবেন। বাঁহাতি স্পিনার মিচেল স্যান্টনার দ্বিতীয় ইনিংসের সময় আহত হয়েছিলেন। তবে ম্যাচে উইকেট নিতে পারেননি তিনি। অজাজ প্যাটেল বা রচিন রবীন্দ্র তার জায়গায় সুযোগ পেতে পারেন।

GNE

টিম ইন্ডিয়ার বিপক্ষে ট্রেন্ট বোল্টের বোলিং দুর্দান্ত ছিল। নিউজিল্যান্ড থেকে ভারতের বিপক্ষে সর্বাধিক উইকেট নেওয়ার ক্ষেত্রে তিনি চার নম্বরে রয়েছেন। তিনটি ফরম্যাটে তিনি ২৫ ম্যাচে ৬৬ উইকেট নিয়েছেন। টেস্টের কথা বললে, ভারতের বিরুদ্ধে ৯ ম্যাচে ৩৬ টি উইকেট শিকার করেছেন বোল্ট।

Related Articles

x